১৯ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৮:১১, ৭ মে ২০২৪

বন্দরের নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু, সুন্দর ও শান্ত পরিবেশে: এসপি 

বন্দরের নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু, সুন্দর ও শান্ত পরিবেশে: এসপি 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেছেন, জাতীয় নির্বাচনের মতোই বন্দর উপজেলা পরিষদের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে হবে। যদি কোন পুলিশ সদস্য ব্যক্তিগত স্বার্থ আদায় জন্য কোন কিছু করতে যায় এবং সেটা যদি আমরা ধরতে পারি তাহলে তার চাকরি থাকবে না।

মঙ্গলবার (৭ মে) ১২ টায় বন্দরের ইব্রাহিম আলম চান স্কুলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে এক ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, নির্বাচনে কেউ যেন হাঙ্গামা তৈরী করতে না পারে। নির্বাচন উপলক্ষে আমাদের পর্যাপ্ত পরিমানে মোবাইল টিম, স্ট্রাইকিং ফোর্স ও রিজার্ভ স্ট্রাইকিং ফোর্স থাকবে। কোন সমস্যা হলেই পুলিশ সদস্যরা সেই টিমকে জানাবেন এবং স্ট্রাইকিং টিম সাথে সাথে ব্যবস্থা নেবে। সমগ্র নির্বাচনী এলাকায় মোট ১৮ টি মোবাইল টিম ও স্ট্রাইকিং টিম থাকবে। এখানে ম্যাজিস্ট্রেট টিম ও র‍্যাবও থাকবে। এটা আমাদের কমিটমেন্ট থাকবে যে কারো ব্যক্তিগত কারণে আমাদের জেলা পুলিশের ইমেজ যেন নষ্ট না হয়। ভোট কক্ষে কোন পুলিশ কোন ধরনের সহযোগিতা করতে যাবেন না। সেখানে ম্যাজিস্ট্রেট আছেন তারা ভোটারদের সুবিধা অসুবিধা দেখবেন। আমরা শতভাগ সুষ্ঠু , সুন্দর ও শান্ত পরিবেশে নির্বাচনটি সম্পন্ন করবো।

এসপি বলেন, কিছু সময় অতি উৎসুক ভোটার থাকে। তারাও কোন দল বা বড় ভাইয়ের সমর্থন করে ভোট কক্ষের বুথের ভিতরে গিয়ে ভোট দেওয়ার সময় একটা ছবি তুলবে। পরবর্তিতে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিবে। আমরা এ বিষয়ে প্রিজাইডিং অফিসের সাথে কথা বলেছি। বুথে প্রবেশ করার আগে প্রয়োজনে ফোনটা বাইরে রেখে যাবে।

সর্বশেষ

জনপ্রিয়