২০ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:১৪, ৯ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের হোতাসহ এক সহযোগীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। এ সময় অপহৃত সুমনকে (২৫) উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি করেছেন র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া।

বুধবার (৮ মে) সিদ্ধিরগঞ্জের চৌধুরী বাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সিদ্ধিরগঞ্জের আ. মান্নানের ছেলে অপহরণ চক্রের হোতা মো. তুষার (২৪) এবং একই থানার ময়জাল মিয়ার ছেলে মো. সজিব মিয়া (২১)।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, প্রাথমিক তদন্ত সূত্রে তারা জানতে পেরেছে মো. সুমন পেশায় একজন পোশাক শ্রমিক। প্রতিদিনের ন্যায় তিনি সকালে ডিউটিতে যান। পরে ডিউটি শেষে রাত ৮ টা ২০ মিনিটে বাড়ি ফেরার পথে সিদ্ধিরগঞ্জ থানাস্থ চৌধুরীবাড়ি এলাকার আর কে গ্রুপ এর সামনের পাকা রাস্তায় পৌঁছালে একদল দুষ্কৃতকারী তার পথ আটকায়। এরপর গ্রেপ্তার আসামিরাসহ অজ্ঞাতনামা আরো ২-৩ জন তাকে মারধর-ভয়ভীতি ও হুমকি দিতে থাকেন। পরে তাকে জিম্মি করে তার পরিবারের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। সে সময় ভুক্তভোগীর মোবাইল ফোন দিয়ে তার বড় ভাই মো. সাদ্দাম হোসেনকে মুক্তিপণের অর্থের বিনিময়ে ভাইকে উদ্ধার করতে বলেন আসামিরা। একপর্যায়ে নিরুপায় হয়ে অপহৃতের বড় ভাই মো. সাদ্দাম হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেন।

আসামিদের পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয়।

সর্বশেষ

জনপ্রিয়