২৮ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২৩:১৮, ২৯ সেপ্টেম্বর ২০২৩

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ ১৫ নং ওয়ার্ডের নতুন জীমখানা তরুন সংঘ'র আয়োজনে ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকালে জীমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে নতুন জীমখানা তরুন সংঘ আয়োজনে ও শেখ ফরিদ রকির পরিচালনায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 

ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের সভাপতি ও ১৫নং ওয়ার্ডের সমাজ সেবক এইচ এম রাসেল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শামীম ওসমান ও অসুস্থ সেলিম ওসমান এর জন্য সকলের কাছে দোয়া চেয়ে প্রধান অতিথির বক্তব্যে এইচ এম রাসেল বলেন, এ ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলার মূল উদ্দেশ্য হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আজকের এ আয়োজন।  

আজকের খেলার আয়োজকদেরকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। আজকে জাতির পিতা না হলে বাংলাদেশ হতো না। তার সুযোগ্য কন্যর জন্ম না হলে সম্পদ শালী উন্নত দেশ পেতাম না।  আজকে দেশের যে উন্নয়ন ইতিহাসের সর্বোচ্চতম উন্নয়নের রেকর্ড করেছেন তিনি। 

তিনি আরোও বলেন, বর্তমানে যুব সমাজ থেকে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় বিলীন হতে চলেছে। প্রতিটি পাড়া মহল্লায় যুব সমাজকে বলবো আপনারা যেখানে খেলার মাঠ রয়েছে এধরনের খেলা ও সাংস্কৃতিক চর্চায় যেকোন সমস্যায় আমাকে অবগত করবেন আমি আপনাদের পাশে থাকব। আমি চাইনা কোন মায়ের ছেলে সন্তান, আমার ভাই যাতে মরণব্যাধী মাদকে জড়িয়ে না পরে। তাই খেলাধূলা চর্চায়ই সমাজকে পরিবর্তন করতে পারে। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের সভাপতি হামদান-উর রহমান শান্ত, মহানগর জাতীয় পার্টির যুগ্ন সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ভূঁইয়া, ১৫ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মো. মাসুদ রানা, ওয়ার্ড ছাত্রলীগ নেতা মো. রায়হান ভূঁইয়া, ১৩ নং ওয়ার্ড মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের সভাপতি ইয়াসিন আরাফাত, ১৫ নং ওয়ার্ড মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের সহ-সভাপতি নূর হোসেন কাবিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

সর্বশেষ

জনপ্রিয়