১৩ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:৩৪, ২৮ এপ্রিল ২০২৪

পরিবহন চাঁদাবাজদের শাস্তির দাবিতে কাঁচপুরে মানববন্ধন

পরিবহন চাঁদাবাজদের শাস্তির দাবিতে কাঁচপুরে মানববন্ধন

সন্ত্রাস, চাঁদাবাজদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পরিবহন শ্রমিক ও এলাকাবাসী। রোববার (২৮ এপ্রিল) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তারা বলেন, পরিবহন শ্রমিক অসহায় পঙ্গু বাচ্চু মিয়া দীর্ঘ দিন ধরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে পুঙ্গত্ব জীবন যাপন করছে। পরবর্তীতে সায়েদাবাদ বাস টার্মিনালের মালিক সমিতি বসে সিদ্ধান্ত নেয় বাচ্চু মিয়াকে সাংসারিক খরচ বাবদ প্রতিদিন তিস্তা পরিবহন তিশা পরিবহন, সিটিয়ান, প্রাইম প্রাইসসহ কয়েকটি পরিবহন থেকে দৈনিক আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তাকে চেকার এর দায়িত্ব দিয়ে গাড়ী প্রতি কিছু টাকা উত্তোলন করে জীবন যাপন করার কথা বলে দেন । 

মানববন্ধনে বাচ্চু মিয়ার সহধর্মিণী সাবেক মেম্বার জোহরা বলেন, এই মান্নান মেম্বার বিএনপি জামাতের এজেন্ট, সে এখানে চাঁদাবাজি করছে, তার বিচার চাই। আমার স্বামী বাচ্চু মিয়া অসহায়, পঙ্গু ও প্রতিবন্ধী তার মুখের খাবার কেড়ে নিতে চায় তারা। তিনি এসময় মান্নান মেম্বারসহ তার সহযোগি মতিউর, জামান, অহিদ এর বিচার দাবি করেন।

এ বিষয়ে সাবেক মান্নান মেম্বার জানান, জোহরা মেম্বার কয়েকটি গাড়ি থেকে জোরপূর্বক চাঁদা আদায় করে। তার কোন বৈধ কাগজ পত্র না থাকায় চাঁদা আদায়ের বিরুদ্ধে আমরা প্রতিবাদ করেছি মাত্র।

সর্বশেষ

জনপ্রিয়