১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:১৯, ২৪ সেপ্টেম্বর ২০২৩

রঙ বাংলাদেশ এ শারদ উৎসব

রঙ বাংলাদেশ এ শারদ উৎসব

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রঙ বাংলাদেশ আয়োজন করেছে শারদ উৎসব।

দুর্গাপূজার ষষ্ঠী থেকে দশমী, কুমারী পূজা থেকে সিঁদুর খেলা, ধুনুচি নাচ থেকে প্রসাদ বিতরণ, প্রতিদিন সন্ধ্যা আর সকালের অঞ্জলি থেকে ভাসান-  প্রতিটি উপলক্ষ্যকে বর্ণময় আর আনন্দময় করতে পারেন এবার রঙ বাংলাদেশ এর পোশাকে। 

রঙ বাংলাদেশ জানিয়েছে এবারের পূজায় রঙ প্রাধান্য দেয়া হয়েছে লাল, হলুদ, মেরুন, গেরুয়া ও সাদা। তৈরী করা হয়েছে অনিন্দ্য সুন্দর সব শাড়ি, সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, আনস্টিজ ড্রেস, স্কার্ট, ওড়না, পাঞ্জাবি, ধুতি, টি-শার্ট, শার্ট, ফতুয়া, কাতুয়া, উত্তরীয়, ব্যাগ, গহনাসহ পোশাক ও এক্সেসরিজের বিশাল সম্ভার। পাওয়া যাবে বাবা-ছেলে, মা-মেয়ের ম্যাচিং পোশাক, কাপল প্যাকেজ, ডুয়েট প্যাকেজ আর পরিবারের সকলের জন্য একই ডিজাইনের ফ্যামিলি প্যাকেজ। ক্রেতাদের ব্যবহার যোগ্য পেপার সিল্ক, হাফ সিল্ক, লিলেন ও নানাধরণের সুতির আরামদায়ক পোশাক তৈরী করা হয়েছে। 

তারা জানান, রঙ বাংলাদেশ সারা বছরই ক্রেতার সন্তুষ্টির জন্যে নানানধরণের আয়োজন করে থাকেন। এবারের পূজাকে আরও আনন্দময় করতে রঙ বাংলাদেশ দিয়েছে বিশেষ ঘোষণা। সকল কেনাকাটায় ক্রেতারা পাবেন নিশ্চিত উপহার। আউটলেট ও অনলাইনে প্রতিটি কেনাকাটার সাথেই উপহার পাবেন ক্রেতা। সারাদেশে ২২টি আউটলেট ও অনলাইন-ওয়েবসাইট কিংবা ফেসবুক পেজ রঙবাংলাদেশ-এ থাকবে এই অফার।
অর্ডার করলেই হোম ডেলিভারী সার্ভিস এর মাধ্যমে ক্রেতার হাতে পণ্যটি পৌছে যাবে। যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৭৭৭৪৪৩৪৪ ও ০১৭৯৯৯৯৮৮৭৭ এই  হোয়াট্সআপ নাম্বারে। 

রঙ বাংলাদেশ এর কর্ণধার সৌমিক দাস জানান- জন্মলগ্ন হতেই ক্রেতার পছন্দ, সন্তুষ্টি ও স্বাচ্ছন্দ্য রঙ বাংলাদেশ এর মূল লক্ষ্য। দূর্গোৎসব বাংলার সংস্কৃতির একটি বৃহত্তম অংশ। একসময় দুর্গাপূজার কেনাকাটার জন্যে পার্শ্ববর্তী দেশের উপর নির্ভর করতে হতো পুরোপুরি। যেকটি ফ্যাশন হাউজ পোশাকশিল্পের নান্দনিক সব সৃষ্টি দিয়ে এই নির্ভরতা কমিয়েছে, রঙ বাংলাদেশ তার অন্যতম। তিনি আরও বলেন, যেকোন উৎসবে আমরা প্রিয়জনকে উপহার দিয়ে থাকি, তাই রঙ বাংলাদেশ এবারের পূজায় প্রিয় ক্রেতাদের জন্যে দিচ্ছে সকল কেনাকাটায় নিশ্চিত উপহার। শারদীয় উৎসবে সবার বাজেট বিবেচনায় রেখে পোশাকের মূল্য রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যেই। 

সর্বশেষ

জনপ্রিয়