১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪৬, ৫ ডিসেম্বর ২০২৩

পোশাকে বিজয়ের ঐতিহ্যে ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ

পোশাকে বিজয়ের ঐতিহ্যে ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ

মহান বিজয় দিবস উপলক্ষে দেশের স্বনামধন্য ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ এর এবারের বিজয় উৎসব আয়োজনে থাকছে পোশাকে বিজয়ের ঐতিহ্য।

রঙ বাংলাদেশ কর্তৃপক্ষ জানিয়েছে, এবারের পোশাকের ডিজাইনে রয়েছে দেশের প্রথম জাতীয় পতাকার ছাপ, বাংলাদেশের মূদ্রা ও জিওমেট্রিক থিম। লাল-সবুজ কালার কম্বিনেশনে পোশাকে তুলে ধরা হয়েছে বিজয় উল্লাসের ছাপ। বিজয় উৎসব এর পোশাক হিসেবে তৈরি করা হয়েছে পাঞ্জাবী, শাড়ি, কামিজ, টিউনিক, উত্তরীও ও ব্যান্ডেনা। যা ছোট-বড় সকলের জন্য সমানভাবে মানানসই।

তারা জানান, দেশে এবং দেশের বাইরে পজিটিভ বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া আমার বাংলাদেশ সাব-ব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে সকল সামগ্রী। কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষ্যে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই বাচ্চাদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক। বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদযাপন করতে পারবে এবারের বিজয় উৎসব।

তারা আরও জানান, বিজয় উৎসবকে ঘিরে যেকোন অনুষ্ঠান বা আয়োজনের জন্য সবাই একইরকম পোশাক পরতে পাইকারী দামেও নিতে পারবেন রঙ বাংলাদেশ এর বিজয় আয়োজনের পোশাক সাশ্রয়ী ছাড়ে। কর্পোরেট প্রোগ্রাম বা যেকোন সাংস্কৃতিক অনুষ্ঠান সব ধরনের আয়োজনেই রঙ বাংলাদেশ এর এই বিজয়ের পোশাক ক্রেতাকে করবে আকর্ষণীয়।

রঙ বাংলাদেশ এর ঢাকা ও ঢাকার বাহিরের সকল আউটলেটেই পাওয়া যাচ্ছে বিজয় উৎসবের আয়োজন। এছাড়া অনলাইন প্ল্যাটফর্মে বিজয় উৎসবের পণ্য ক্রয়ে ভিজিট করুন www.rang-bd.com অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh। যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন রঙ বাংলাদেশ এর হোয়াটস্ অ্যাপ সম্বলিত ০১৭৭৭৭৪৪৩৪৪ ও ০১৭৯৯৯৯৮৮৭৭ হটলাইনে।

সর্বশেষ

জনপ্রিয়