০৪ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৭:২৪, ২৩ এপ্রিল ২০২৪

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) জেলা নির্বাচন কর্মকর্তা ও  রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রতীক বরাদ্দের মধ্যে দিয়ে প্রার্থীরা আজকে থেকে আনুষ্ঠানিক ভাবে প্রচারণা শুরু করতে পারবেন। এ সময় প্রার্থীরা ও তাদের সমর্থকরা উপস্থিত ছিলেন। সকল প্রার্থীরা স্বতন্ত্র প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন। 

চেয়ারম্যান পদে বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এমএ রশিদ (দোয়াত কলম), সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল (চিংড়ি মাছ), জাতীয় পার্টির নেতা ও মুছাপুর ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান মাকসুদ হোসেন (আনারস) এবং তার ছেলে মো. মাহমুদুল হাসান (হেলিকপ্টার) প্রতীকে নির্বাচনে অংশ নিবেন।
 
ভাইস চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু (উড়োজাহাজ), মো. আলমগীর হোসেন (মাইক), মোশাঈদ রহমান (তালা) ও শাহিদুল ইসলাম জুয়েল (টিউবওয়েল) প্রতীকে নির্বাচন করবেন। 

নারী ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার (কলস) ও বর্তমান নারী ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন (ফুটবল) প্রতীকে লড়বেন।

আগামী ৮ মে বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মোট ভোটারের সংখ্যা এক লাখ একত্রিশ হাজার পাঁচশ’ চোষট্টি জন।


 

সর্বশেষ

জনপ্রিয়