১৭ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:৫১, ২ মে ২০২৪

মুকুল সাহেব তার ১০ বছরে কোন কাজই করেন নাই: রশিদ

মুকুল সাহেব তার ১০ বছরে কোন কাজই করেন নাই: রশিদ

বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ বলেছেন, সামনে উপজেলা নিবার্চন তাই ভোট পাওয়ার জন্য অনেকে অনেক কথাই বলেন।  মুকুল সাহেব তার শাসনামলে ১০ বছরে কোন কাজই করেন নাই। বর্তমানে তিনি ভোটারদের চোখে ধুলো দিয়ে ভোট পাওয়ার জন্য বড় বড় স্বপ্ন দেখাচ্ছে। অথচ তার ১০টি বছরে এই ভঙ্গুর রাস্তার কোন উন্নয়নই তিনি করেন নাই।

বৃহস্পতিবার (২ মে) বন্দর ইউনিয়ন দক্ষিন কলাবাগ কাঠ বাগান এলাকায় বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদের সমর্থনে  আলোচনা সভা ও উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি। 

এমএ রশিদ বলেন, আতাউর রহমান মুকুল প্রায়ই বর্তমান সরকারের বিরুদ্ধে সমালোচনা করে বলেন, এই নিবার্চনে নাকি ভোটারদের কোন নিরাপত্তা নাই। বঙ্গবন্ধুর নাকি এদেশের জন্য কোন অবদান নাই। বর্তমান প্রধানমন্ত্রী নাকি উশৃঙ্খল। একটি স্বাধীন দেশে বাস করে বর্তমান সরকারকে কটাক্ষ করে যে এসব কথা বলেন সে একজন মুনাফেক। এদের মত মোনাফেক প্রকৃতির লোকদের লোভনীয় কথায় আপনারা কান দিবেন না। এরা আপনাদের ভয়ভীতি দেখালে আপনাদের পাশে থেকে আমরা সব সময় অতন্দ্র প্রহরীর মত কাজ করব। আমি আপনাদের কাছে একটা শেষ বারের মত সুযোগ চাই। উপজেলা নির্বাচনে আগামী ৮ মে আপনারা সদলবলে ভোটকেন্দ্রে অংশগ্রহন করে আমাকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন।

বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম।

২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা নাজমুল হাসান আরিফের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড. জাহাঙ্গীর আলম, বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফয়সাল কবির, বন্দর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাঈনুদ্দিন মানু, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা শাহআলম, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব সরকার, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান খোকন, ২১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাজমুল হাসান, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মাহামুদুল হাসান স্বপন, যুবলীগ নেতা ও বন্দর ইউনিয়ন ১ নং ওয়ার্ডের মেম্বার ইমন, ছাত্রলীগ নেতা অর্নব হাসান প্রমূখ। 

সর্বশেষ

জনপ্রিয়