০৪ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:৩৯, ২৩ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে মারধরে যুবক নিহত

সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে মারধরে যুবক নিহত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাসের ব্যাটারি চুরির অভিযোগে মারধরে বাবু (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তবে তার পরিবারের দাবি মাদকাসক্ত থাকলেও চুরি করার মতো অপরাধী সে ছিল না। রবিবার ২২ এপ্রিল রাতে (নাসিক) ১ নং ওয়ার্ডস্থ হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্ন এলাকায় মারধরের ঘটনা ঘটলেও সকালে তার বাসায় মৃত্যুবরণ করে। 

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, মরদেহটি থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি ছেলেটি চুরি করার দায়ে অজ্ঞাত মানুষজন তাকে মারধর করেছে। ময়নাতদন্তের পর বাকিটা বলতে পারবো। 

নিহত ওই যুবক মিজমিজি জোড়া খাম্বা এলাকার বাসিন্দা মৃত ইব্রাহিম বেপারীর ছেলে।
 
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় জনতার সঙ্গে কথা বলে জানা যায়, মিজমিজি হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্নের একটি খালী বালুর মাঠে বাস পার্কিং করে রাখা হয়। গতকাল রাতে মনা নামক একজন বাস মালিকের গাড়ি থেকে ব্যাটারি চুরি করে বিক্রির অপবাদ দিয়ে নিহত যুবকে আটকে বেধড়ক মারধর করেছে কিছুসংখ্যক মানুষ।পরে তার পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হয়। 

নিহত বাবুর মা ফুলমতি বলেন, তার ছেলেকে সোমবার রাতে কিছুসংখ্যক লোকজন মারধর করে তার বাসায় দিয়ে যান। অজ্ঞাত ওই মানুষেরা তার কাছে দাবি করেন যে তার ছেলে বাবু বাস গাড়ির ব্যাটারি চুরি করে ৩৫ হাজার টাকা বিক্রি করেছেন। অতিদ্রুত বাস মালিকের ব্যাটারি ফেরত দিতেও শাসানো হয়েছে। 

ফুলমতি বলেন, আমার ছেলে ঘুমের ট্যাবলেট খেতো কিন্তু চুরি করার কোনো ঘটনা হুনি (শোনা) নাই। অয় (বাবু) টাইলসের কাজ করতো। ঈদের পর আর কাজে যায় নাই। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানিয়েছেন, ভিকটিমের পরিবার এখনো আসেনি। তারা আসলেই মামলা হবে। 
 

সর্বশেষ

জনপ্রিয়