১৩ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:৩৯, ২৮ এপ্রিল ২০২৪

রশিদের পক্ষে মাঠে নেই বন্দর যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক

রশিদের পক্ষে মাঠে নেই বন্দর যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদের পক্ষে প্রচার প্রচারনায় আওয়ামী লীগ,স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ সহযোগী সংগঠন পাশে থাকলেও মাঠে নেই থানা যুবলীগ নেতৃবৃন্দ। আগামী  ৮মে বন্দর উপজেলা নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডগুলোতে জমে উঠেছে প্রচার। উপজেলা জুড়ে চলছে মাইকিং, ব্যানার-ফেস্টুন বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের গনসংযোগ ও উঠান বৈঠক।

এদিকে শেষ সময়ের নির্বাচনী প্রচার নিয়ে বন্দর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধার পাশে  এখনও দেখা যায় নাই বন্দর থানা যুবলীগ নেতৃবৃন্দদের। এ নিয়ে তৃণমুল কর্মীদের মনে চরম ক্ষোভ বিরাজ করছে।

ক্ষোভ প্রকাশ করে তারা জানিয়েছেন, আগামী ৮ মে বন্দর উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ দোয়াত কলম প্রতিকে নির্বাচন করছে। অথচ আওয়ামী লীগসহ সহযোগী সকল সংগঠন ও জনপ্রতিনিধিরা একযোগে এমএ রশিদ ভাইকে সমর্থণ দিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কিন্তু নির্বাচনী প্রচারনায় এখনও মাঠে দেখা যায় নাই বন্দর থানা যুবলীগ নেতৃবৃন্দকে। 

এ ব্যাপারে বন্দর থানা যুবলীগ সভাপতি এ্যাড. হাবিব আল মুজাহিদ পলু বলেন, আমি বর্তমানে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ভাই ও সাধারণ সম্পাদক এ্যাড. খোকন সাহার নির্দেশনা পেলে অবশ্যই দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামব। বন্দর থানা যুবলীগের কমিটি বিলুপ্ত না হওয়া পর্যন্ত সভাপতি রয়ে গেছি। একজন মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের সভাপতির সমর্থন অবশ্যই করব।

 এ ব্যাপারে বন্দর থানা যুবলীগ সাধারণ সম্পাদকের মুঠোফোনে ফোন দিলেও তাকে পাওয়া যায়নি।  

সর্বশেষ

জনপ্রিয়