১৬ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:৩৮, ২৯ এপ্রিল ২০২৪

২য় দিনে ফতুল্লায় বিপিজেএ’র পানি ও স্যালাইন বিতরণ 

২য় দিনে ফতুল্লায় বিপিজেএ’র পানি ও স্যালাইন বিতরণ 

ঢাকা-নারায়ণগঞ্জ পুরান সড়কের ফতুল্লা মডেল থানা প্রাঙ্গনে তীব্র তাপপ্রবাহে অতিষ্ঠ পথচারী ও শ্রমজীবী মানুষকে প্রশান্তি দিতে ২য় দিনে বিনামূল্যে বিশুদ্ধ পানির বোতল ও খবার স্যালাইন বিতরণ করছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা শাখার সদস্যরা।

সোমবার (২৯ এপ্রিল) দুপুর ১২টা থেকে এসোসিয়েশন এর সদস্যরা বিভিন্ন যানবাহন চালক, যাত্রী, দিনমজুরসহ তৃষ্ণার্ত মানুষের হাতে পানির বোতল ও স্যালাইন তুলে দেন।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখা আয়োজিত এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী।

এসময় মীর সোহেল আলী বলেন, গত কয়েকদিন যাবৎ তীব্র তাপদাহে আমরা সকলেই অতিষ্ঠ হয়ে পড়েছি। অসহনীয় এই গরমে জীবিকা অর্জনে যেমন বিশাল বাধা, তেমনি প্রত্যেকের পরিবার রয়েছে স্বাস্থ্য ঝুঁকিতে। বর্তমান পরিস্থিতিতে পানির বোতল ও স্যালাইন বিতরণ কার্যক্রম অবশ্যই একটি মহৎ কাজ। ফটো সাংবাদিকরা আমাকে এই কাজে সম্পৃক্ত করায় আমি কৃতজ্ঞ ও তাদরে প্রতি শুভকামনা রইল।

এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার সেকেন্ড অফিসার মো. হারেজ সিকদার ও ফতুল্লা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ সহ বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মো. এনামুল হক সিদ্দিকী, সাধারণ সম্পাদক মো. সহিদুল ইসলাম সহিদ, কোষাধ্যক্ষ মো. কাইয়ুম খান, নির্বাহী সদস্য বিশাল আহমেদ, ব্যবসায়ী মফিজ উদ্দিনসহ আরো অনেকে।

সর্বশেষ

জনপ্রিয়