০৪ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৮:০৫, ২৩ এপ্রিল ২০২৪

খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ 

খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ 

৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষের মধ্যে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড শওকত হাসেম শকু। মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা ১১টায় কাউন্সিলর শওকত হাসেম শকু’র পক্ষে তার সহধর্মিনী দিপা হাসেম হাসপাতালের রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ করেন। কর্মসূচির উদ্বোধন করেন ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আবুল বাশার।  

এ সময় কাউন্সিলর শওকত হাসেম শকু’র পক্ষে তার সহধর্মিনী দিপা হাসেম বলেন, বিগত মহামারী করোনা সময়কালীন এই হাসপাতালটি ছিলো চিকিৎসা প্রদানের স্থান। আজকেও তীব্র গরমে কাউন্সিলর শওকত হাসেম শকু ঠান্ডা পানি ও স্যালাইন নিয়ে এসেছেন। কিন্তু বিষয়টি আজকে ভিন্ন রকম। যেহেতু কাউন্সিলর সাহেব চিকিৎসার জন্য দেশের বাহিরে রয়েছেন। তার নিদের্শে চলে এসেছি মানুষের সেবা’র জন্য। একজন কাউন্সিলর শুধু জন্মমৃত্যু নিবন্ধনে সীমাবদ্ধ থাকে না। মানুষের পাশে দাঁড়ানো মানুষের সাহায্য পাশে থাকা। প্রত্যেকে নিজ নিজ থেকে মানুষের সেবা করলে এই তাপদাহ থেকে মানুষ রক্ষা পেতে পারে। আপনারা কাউন্সিলর শকু সাহেবের জন্য দোয়া করবেন, তিনি যেন মানুষের পাশে দাঁড়াতে পারেন। আপনাদের জন্য পানি ও স্যালাইনই শুধু আগামী ফলমূল নিয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারেন কাউন্সিলর শকু।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ডাক্তার মালেক, ডাক্তার দেবরাজ সহ কর্মকর্তা ও ১২ নং ওয়ার্ডের এলাকাবাসী ফারুক আহম্মদ রিপন,আনিসুর রহমান, আব্দুর সাত্তার, ওয়ার্ড সচিব সিয়াম কাজী, আসাদুজ্জামান দোলন ও নবী হোসেন উপস্থিত ছিলেন।
 

সর্বশেষ

জনপ্রিয়