১৭ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:০৭, ৩০ এপ্রিল ২০২৪

ক্ষমতা দেখালে কেউ নির্বাচন করতে পারতেন না: শামীম ওসমান

ক্ষমতা দেখালে কেউ নির্বাচন করতে পারতেন না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ‘এইখানে এসে শুনলাম, কেউ কেউ এমন এমন বক্তব্য দিচ্ছেন আর এমন এমন কথা বলছেন, ওই কথাগুলো যদি আমলে নেই তাহলে আগামীকাল থেকে কেউ মাঠে নামতে পারবেন না। আমি সেলিম ওসমান না, আমরা জানি কী করতে হবে। আমরা চাই সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হোক। যার কপালে লেখা আছে সে পাশ করবে। কিন্তু কথাবার্তা সীমানার মধ্যে রাখেন।’

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে পুরান বন্দর এলাকায় বড়ভাই নাসিম ওসমানের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানে বন্দর উপজেলা নির্বাচন প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘তোমরা আছো, আগামীকাল থেকে বন্দরে যেন কেউ অশান্তি সৃষ্টি করতে না পারে। এইটা দেখা আপনাদের দায়িত্ব। কেউ মহড়া দেখাবেন না। আমরা যেমন ক্ষমতাসীন পার্টি হয়ে ক্ষমতা দেখাই না, তেমনি কেউ মহড়া দেখাইবেন না। আমরা ক্ষমতা দেখালে কেউ নির্বাচন করতে পারতেন না।’

‘কেউ কেউ কিছু কথা বলেছেন। ওই কথাগুলো শোনার পরে যদি আজকে আমার ভাইয়ার মৃত্যুবার্ষিকী না হতো তাহলে আমি একটা সিদ্ধান্ত দিয়ে যাইতাম। কিন্তু সেই কাজটি আমি করবো না, কারণ আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। মুখের বুলি আর বন্দকের গুলি একবার বের হয়ে গেলে ফেরত যায় না, কথা বলার সময় এইটা মাথায় রেখে কথা বলবেন। আর এইটাই শেষ না, সামনে আরও সময় আছে। মিলেমিশে ছিলেন মিলেমিশে থাকেন। আমি চাই এমন লোক নির্বাচিত হোক যারা এমপি সাহেবের সাথে বন্দরবাসীর আকাঙ্খা পূরণ করতে পারে।’, যোগ করেন শামীম ওসমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ নিজাম, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এমএ রশীদ, জেলা জাতীয় পার্টির সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী সানাউল্লাহ সানু, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার প্রধান, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এমএ সালাম, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।
 

সর্বশেষ

জনপ্রিয়