১৮ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:৩৩, ৪ মে ২০২৪

গণধর্ষণ মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

গণধর্ষণ মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি গণধর্ষণ মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি মোক্তার (২৫) কে গ্রেফতার করেছে র‍্যাব। তাকে শুক্রবার (৩ মে) খাগড়াছাড়ি জেলার মাটিরাঙ্গা থানা এলাকা হতে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব ১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া। এর আগে এই মামলার আরেক দণ্ডপ্রাপ্ত আসামি খোকন ওরুফে খোকা (৩০) কে গ্রেফতার করেছিল র‍্যাব। 

মোক্তার নারায়ণগঞ্জের রূপগঞ্জের ছোনার গ্রামের শুক্কুর আলীর ছেলে। 

র‍্যাব জানায়, গত ১৫ এপ্রিল নারায়ণগঞ্জের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল আসামি মোক্তার এবং খোকনকে রূপগঞ্জের একটি গণধর্ষণ মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেন। উভয় আসামিই দীর্ঘদিন আত্মগোপনে ছিল। বিজ্ঞ আদালতের রায় ঘোষনার পর যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি খোকনকে ইতিপূর্বে গ্রেফতার করা হলেও প্রধান আসামি মোক্তার পলাতক ছিল। 
 
র‍্যাব মামলার নথি সূত্রে জানায়, রূপগঞ্জ উপজেলার ছোনাব গ্রামে ভিকটিম ও তার স্বামী উভয়ই পেশায় শ্রমিক। ভিকটিমের স্বামী ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি ভাড়া বাসায় তার স্ত্রীকে রেখে কাজে চলে যায়। বাসায় অন্য কেউ না থাকার সুযোগে ভিকটিমকে একা পেয়ে সন্ধ্যায় আসামি মোক্তার (২৫) সহ তার সহযোগীরা মিলে ভিকটিমের ঘরে প্রবেশ করে পালাক্রমে ধর্ষণ করে। 

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব। 
 

সর্বশেষ

জনপ্রিয়