১৮ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:৪২, ৪ মে ২০২৪

আইভীকে হুমকি ও চারুকলা নিয়ে কটুক্তির প্রতিবাদে সভা 

আইভীকে হুমকি ও চারুকলা নিয়ে কটুক্তির প্রতিবাদে সভা 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে হুমকি ও নারায়ণগঞ্জ চারুকলা নিয়ে হেফাজত নেতার কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ মে) বিকেলে ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এই মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়। 

১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মনোয়ার হোসেন মনার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু। 

১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম শাকিলের উপস্থাপনায় এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, আব্দুল কাদির, আদিনাথ বসু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক সদস্য সামসুজ্জামান ভাসানী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 

প্রতিবাদ সভায় আনিসুর রহমান দিপু বলেন, বিভিন্নভাবে নারায়ণগঞ্জের সুন্দর সুন্দর জায়গা দখল হয়ে গেছে। মানুষের শ্বাস ফেলার জায়গা নেই। বিভিন্ন জায়গায় ব্যক্তিগত উদ্যোগে পার্ক হয়েছে। আমাদের নবী বলেছিলেন একসময় কিছু মাওলানা আসবে যাদের চরিত্র দাজ্জালের চেয়ে খারাপ হবে। আমি এটা নিয়ে আতঙ্কিত উনারা কি এই চরিত্রের কিনা জানি না। আল্লাহ ভালো জানেন কিন্তু উনাদের কর্মকান্ড প্রশ্ন উঠে। 

তিনি আরও বলেন, তাদের একজন বলে গুনার টাইম নাই। আরে বেটা তুই কি গুণবি। আওয়ামী লীগের নেতাকর্মীদের গুনার সময় নাই। তোমাকে কে গুনতে বলে। গুণতে হলে নামতা জানতে হবে। আপনি কি আমি জানি। আমার কাছে এজাহার আছে আপনি গরু চোর। গরু চুরির দায়ে মামলা খেয়েছেন। আপনি স্বর্ণ চুরি করেছেন। হাজীদের কোরবানীর টাকা মেরে দিয়েছেন এজন্য গণপিটুনির শিকার হয়েছিলেন। সুতরাং এই কটুক্তি করা বন্ধ করেন অন্যথায় নারায়ণগঞ্জবাসী আপনাদেরকে ছাড়বে না।

সর্বশেষ

জনপ্রিয়