০৭ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:১৭, ২৬ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ডাকাতির প্রস্ততিকালে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

ফতুল্লায় ডাকাতির প্রস্ততিকালে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

ফতুল্লার দাপাইদ্রাকপুর থেকে ডাকাতির প্রস্ততিকালে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে কাউন্টার টেররিজম ইউনিট,  নারায়নগঞ্জ। বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে  ফতুল্লা থানা সীমান্তের দাপাইদ্রাকপুরস্থ এসবি ফিলিং স্টেশনের পিছনে পদ্মা সেতু রেললাইনের ওভার পাস ব্রিজের ৮৯ নং পিলারের পূর্ব পার্শ্বের কাচা রাস্তায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে তিনটি ছুরি, দুইটি চাপাতি, একটি সাদা মোটা রশি ও পাচঁটি কালো মুখোশ উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার পাগলা (মেলেটারির বাড়াীর ভারাটিয়া) শানু হাওলাদারের পুত্র জনি (২২), পাগলা পূর্ব পাড়ার মোজাফ্ফরের বাড়ীর ভাড়াটিয়া শাহ আলমের পুত্র মো. আল মামুন (২৭), পাগলা বৈরাগি বাড়ীর কুদ্দুস মিয়ার পুত্র মো. মিন্টু (২২), পাগলা মুসলিম পাড়ার মহর আলীর পুত্র মো. মোমেন (১৯) ও বৌ বাজারের মুখলেছের পুত্র মো. রাজিব (১৯)।

জানা যায়, কাউন্টার টেররিজম নারায়নগঞ্জ জেলা শাখার উপপরিদর্শক মিজানুর রহমান মিজান, আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে  ফতুল্লা থানা সীমান্তের দাপাইদ্রাকপুরস্থ এসবি ফিলিং স্টেশনের পিছনে পদ্মা সেতু রেললাইনের ওভার পাস ব্রিজের ৮৯ নং পিলারের পূর্ব পার্শ্বের কাচা রাস্তায় অভিযান চালিয়ে  ডাকাতির প্রস্ততিকালে তিনটি ছুরি, দুইটি চাপাতি, একটি সাদা মোটা রশি ও পাচঁটি কালো মুখোশ সহ জনি, মামুন, মিন্টু, মোমেন রাজিব নামের ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করে। তবে অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়  ডাকাত দলের অজ্ঞাতনামা আরো ৪-৫ সদস্য।

এ বিষয়ে কাউন্টার টেররিজম বাদী হয়ে শুক্রবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

সর্বশেষ

জনপ্রিয়