২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫৭, ১৬ জানুয়ারি ২০২১

আপডেট: ২১:১০, ১৬ জানুয়ারি ২০২১

অসহায়দের মাঝে বন্দর প্রেসক্লাবের কম্বল বিতরণ

অসহায়দের মাঝে বন্দর প্রেসক্লাবের কম্বল বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত কম্বল নাসিক কাউন্সিলর সুলতান আহাম্মেদের ব্যবস্থাপনায় প্রায় শতাধিক শীতার্ত নারী পুরুষের মাঝে বিতরণ করেছে বন্দর প্রেসক্লাব নেতৃবৃন্দ। শনিবার (১৬ জানুয়ারী) বেলা ১১টায় বন্দর প্রেসক্লাব মিলনায়তনে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ কালে বন্দর প্রেসক্লাব সভাপতি মোবারক হোসেন কমল খান বলেন, জননেত্রী মেখ হাসিনা দেশ ও জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের ১টি মানুষও যাতে শীতের প্রকোপে কষ্ট না হয় সেই ধারাবাহিকতায় আজ আমরা বন্দর প্রেসক্লাব মিলনায়তনে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলাম। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

কম্বল বিতরণ কালে ওই সময় উপস্থিত ছিলেন ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ, প্রবীণ সাংবাদিক অহিদুল হক খান, বন্দর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জি.এম. মাসুদ, বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন,সহ-সভাপতি কাজিম আহাম্মেদ, সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, প্রচার ও দপ্তর সম্পাদক মাহাবুব হোসেন, নির্বাহী সদস্য জি.এম. মজনু, সদস্য জি.এম. সুমন, দ্বীন ইসলাম, শাহা জামাল, মেহেদী হাসান রিপন ও জাহিদ প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়