২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৫১, ১ অক্টোবর ২০২২

আপডেট: ২২:৫১, ১ অক্টোবর ২০২২

আড়াইহাজার থানা প্রেস ক্লাবে সভাপতি মাসুম, সম্পাদক মজিবুর

আড়াইহাজার থানা প্রেস ক্লাবে সভাপতি মাসুম, সম্পাদক মজিবুর

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ অক্টোবর) নতুন নির্বাচিত কমিটি গঠন করা হয়। কমিটিতে বিনা প্রতিদ্বন্দ¦ীতায় সভাপতি করা হয় দৈনিক ইত্তেফাক পত্রিকার সংবাদদাতা মোহাম্মদ মাসুম বিল্লাহকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মজিবুর রহমানকে।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি মোহাম্মদ শাহজাহান কবির (দৈনিক বংলাদেশ টুডে), সহসভাপতি মো. আল আমিন (দৈনিক ইনকিলাব), যুগ্ম সাধারণ সম্পাদক বাদল আহম্মেদ (দৈনিক বাংলাদেশের খবর), যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজাহান সিরাজ (দৈনিক আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান (দৈনিক দেশ), কোষাধ্যক্ষ মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব (দৈনিক জনতা), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সোলায়মান হাসান (দৈনিক বাংলাদেশ বুলেটিন), দপ্তর সম্পাদক মোহাম্মদ জাহিদুল হক (সাপ্তাহিক আমাদের আড়াইহাজার), প্রচার সম্পাদক মোহাম্মদ কামরুল ইসলাম (সাপ্তাহিক আমাদের আড়াইহাজার), কার্যকরী সদস্য রশিদ আহম্মেদ হাজারী (দৈনিক নয়াদিগন্ত), কার্যকরী সদস্য মোস্তফা কামাল (বিজয় টিভি), কার্যকরী সদস্য মনিরুজ্জামান সরকার (দৈনিক দেশের আলো), কার্যকরী সদস্য মোহাম্মদ জাকির হোসেন (দৈনিক ভোরের দর্পন)। নির্বাচনে সমকালের সফুরউদ্দীন প্রভাত ও যায়যায়দিনের রফিকুল ইসলাম রানাসহ ১০ জন বিশিষ্ট সাংবাদিককে উপদেষ্টা মনোনীত করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানা প্রেসক্লাবের আহবায়ক শাহজাহান কবির। পরিচালনা করেন সদস্য সচিব হাবিবুর রহমান হাবিব। প্রধান অতিথি ছিলেন, সরকারী সফর আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর গিয়াস উদ্দীন আহমেদ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়