২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪৮, ১৯ এপ্রিল ২০২১

আড়াইহাজারে ৫ ডাকাত গ্রেফতার

আড়াইহাজারে ৫ ডাকাত গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দা, ছুরি ও লোহার রড। আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল রবিবার রাত আড়াইটার দিকে উপজেলার গোপালদী পৌরসভাধীন জালাকান্দি কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম জানান, ওই রাতে আড়াইহাজার গোপালদী রোডে জালাকান্দি কবরস্থান এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে ১০/১১ জনের একদল ডাকাত জড়ো হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালালে ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে থাকে। পুলিশ তাদের ধাওয়া দিয়ে ৫ ডাকাতকে ঘটনাস্থল হতে গ্রেফতার করে।

গ্রেফতার ডাকাতরা হল: আড়াইহাজার উপজেলার মুল্লুকসাদী গ্রামের আলালের ছেলে আল আমিন (২৬), শালমদী এলাকার মৃত কিতাব আলীর ছেলে লিটন (৩০), শালমদী দক্ষিণপাড়া এলাকার মোস্তফার ছেলে বাদল (২৭), কড়ইতলা এলাকার আহসানউল্লাহর ছেলে রাসেল (২২) ও গাজীপুরা এলাকার আজগরের ছেলে জাহিদুল (২৩)।

তাদের দেহ তল্লাশী করে ১টি দা, ১টি ছুরি ও ১টি লোহার রড উদ্ধার করে পুলিশ আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুুতির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়