২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:১১, ১৯ জানুয়ারি ২০২১

জিয়াউর রহমানের জন্মদিনে আড়াইহাজারে সভা

জিয়াউর রহমানের জন্মদিনে আড়াইহাজারে সভা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ১১টায় মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তারের রাজনৈতিক কার্যালয়ে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথিও ছিলেন তিনি।

পারভীন আক্তার বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রর্বতক ছিলেন শহীদ প্রেন্সিডেন্ট জিয়াউর রহমান। তিনি স্বাধীনতার ঘোষণা না দিলে আমরা একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেতাম না। জিয়াউর রহমান মানুষের ভোটের অধিকার নিশ্চিত করেছিলেন। শেখ হাসিনার সরকার মানুষের ভোটের অধিকার হরণ করেছে।

আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারকে ‘মিড নাইট সরকার’ মন্তব্য করে তিনি আরও বলেন, এই সরকার মানুষের জীবনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। নির্বাচনের বিজীয় হওয়ার পরই বিএনপির সমর্থিত একজন কাউন্সিলরকে প্রকাশ্যে খুন করা হয়েছে। এই ঘটনায় ধিক্কার জানিয়ে দ্রুত অপরাধীদের গ্রেফতারের দাবি জানান পারভীন আক্তার।

আড়াইহাজাথোনা বিএনপির সহসভাপতি শহীদ উল্লাহর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু। আরও উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র নেতা লাল মিয়া, সাবেক ইউপি সদস্য আমির হোসেন, থানা ওলামা দলের সাংগঠনিক সম্পাদক মাছুম বিল্লাহ, থানা মহিলা সিনিয়র সহসভাপতি শিরিন সুলতানা, সাধারণ সম্পাদক পিয়ারা বেগম, আড়াইহাজার পৌরসভা মহিলা দলের সভাপতি মাসুদা বেগম ও সাধারণ সম্পাদক মাছুমা বেগমসহ স্থানীয় বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়