২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:২৯, ২৮ জুন ২০২২

আপডেট: ২২:৩১, ২৮ জুন ২০২২

তুলে নিয়ে কমিউনিটি পুলিশের সদস্যকে মারধর, গ্রেফতার ৩

তুলে নিয়ে কমিউনিটি পুলিশের সদস্যকে মারধর, গ্রেফতার ৩

প্রেস নারায়ণগঞ্জ: চাষাড়া থেকে মাসদাইর এলাকায় তুলে নিয়ে নাছির নামের কমিউনিটি পুলিশের এক সদস্যকে মারধর করার অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে উদ্ধার করা হয়েছে তুলে নিয়ে যাওয়া কমিউনিটি পুলিশের সদস্য নাছিরকে। উদ্ধারের পর তাকে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গ্রেফতারকৃতরা হলো লালমনিরহাট জেলার সদর থানার শহিদুলের পুত্র ও ফতুল্লা মডেল থানার জামতলার খোকনের ভাড়াটিয়া মিঠু (২০), একই থানা এলাকার মোফাজ্জলের পুত্র ও ফতুল্লা থানার জামতলার রব মিয়ার ভাড়াটিয়া জনি (১৮) ও একই থানা এলাকার আবুল কালামের পুত্র জহিরুল (২৩)।

মঙ্গলবার (২৮ জুন) বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, চাষাড়ার প্রধান সড়কে কমিউনিটি পুলিশের সদস্য নাছির ট্রাফিক পুলিশের হয়ে কাজ করছিলো। শহরের ভিতরে যাতে অটো রিক্সা বা ইজিবাইক প্রবেশ করতে না পারে এবং যানজট নিরসনে সে কাজ করছিলো। বেলা বারোটার দিকে একটি অটোরিক্সায় করে আসা ৪-৫ জন যুবক কমিউনিটি পুলিশের সদস্য নাছিরকে জোরপূর্বক অটোরিক্সায় করে মাসদাইর গুদারাঘাট সংলগ্ন দেয়াল ঘেরা ভুইয়ার বাড়ীর ভিতরে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে নাছিরকে কাঠের টুকরো ও ইট দিয়ে আঘাত করে বেদম প্রহার করা হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাছিরকে উদ্ধার সহ তিন জনকে গ্রেফতার করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় সবুজ, রমজান নামের আরো দুই যুবক।

আটককৃত যুবকরা জানায় তারা সকলেই অটোরিক্সা চালক। তারা জামতলার নজরুলের গ্যারেজের অটোরিক্সা ভাড়া নিয়ে চালিয়ে আসছিলো। কমিউনিটি পুলিশের নাছির মঙ্গলবার সকালে চাষাড়া এলাকায় তাদের চারটি রিক্সার চাকা পাংচার করে দিয়েছিলো। তাই তারা এ কাজটি করেছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নজরুল ইসলাম জানায়, বেলা বারোটার দিকে ৪-৫ জন যুবক চাষাড়া থেকে কমিউনিটি পুলিশের সদস্য নাছিরকে অটোরিক্সায় করে মাসদাইর এলাকায় তুলে নিয়ে গিয়ে বেদম মারধর করে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়বাসীর সহায়তায় রক্তাক্তবস্থায় নাছিরকে উদ্ধার করে এবং আটক করে তিনজনকে। তবে পালিয়ে যেতে সক্ষম হয় সাথে থাকা আরো কয়েকজন। আহত নাছিরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় একটি অটোরিক্সাও আটক করা হয়।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের (এডমিন) টিআই করিম জানায়, যানজট নিরসনে এবং অটেরিক্সা- ইজিবাইক যাতে শহরে প্রবেশ করতে না পারে সে সকল বিষয়ে কমিউনিটি পুলিশের সদস্য নাছির তাদের হয়ে কাজ করছিলো। বেলা সাড়ে ১১ টা -১২ টার দিকে নাছিরও চাষাড়া রেল স্টেশন সংলগ্ন একটি রেস্টুরেন্টে নাস্তা করছিলো। এমন সময় চার-পাঁচজন যুবক টেনে হিচড়ে রেস্টুরেন্ট থেকে নাছিরকে বের করে অপহরন করে মাসদাইর এলাকায় নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে তাকে প্রচন্ড রকমের মারধর করে রক্তাক্ত জখম করে। পরে তাদের ইমরান নামের এক কর্মকর্তা থানা পুলিশের সহায়তা ও স্থানীয়বাসীকে সাথে নিয়ে নাছির কে উদ্ধার করে এবং পুলিশ তিনজনকে গ্রেফতার করে। আহত নাছির হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে উদ্ধর্তন কতৃপক্ষের সাথে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়