২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৩৮, ১৫ অক্টোবর ২০২০

নামাজের জন্য ওযু করতে বেরিয়ে কিশোরী খুন

নামাজের জন্য ওযু করতে বেরিয়ে কিশোরী খুন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিজ বাড়ির পাশেই গলায় ওড়না পেঁচানো অবস্থায় এক কিশোরী (১৪) মাদরাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিহত কিশোরীর নাম তানজিনা আক্তার। সে রামচন্দ্রী উত্তরপাড়া এলাকার আলতাফ উদ্দিনের মেয়ে। ওই এলাকার একটি মহিলা মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী ছিল আরজিনা।

নিহতের চাচা আলী মোল্লা বলেন, ভোরবেলায় ফজরের নামাজ পড়ার জন্য ওযু করতে ঘরের বাইরে বেরিয়ে আর ফেরেনি তানজিনা। কিছুক্ষন পর তাকে খুঁজতে গিয়ে বাড়ির পাশের সৌচাগারের ট্যাংকির উপর গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। তবে তার সঙ্গে থাকা স্মার্টফোনটি পাওয়া যায়নি জানান চাচা আলী মোল্লা। ৩০ হাজার টাকা মূল্যের স্মার্টফোনটি ছিনতাইয়ের উদ্দেশ্যে অজ্ঞাত কেউ তাকে হত্যা করেছে বলে ধারণা করছেন তিনি।

ওই কিশোরীর মরদেহের সুরতহাল করেছেন স্থানীয় গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মোক্তার হোসেন। তিনি বলেন, মৃতের গলায় ওড়না পেঁচানো ছিল। তবে শরীরে অন্য কোনো ক্ষত চিহ্ন পাওয়া যায়নি।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শওকত হোসেন বলেন, ওই কিশোরী হত্যার শিকার হয়েছেন এটা নিশ্চিত। তবে তা শ্বাসরোধ কিংবা অন্য কোনো উপায়ে হয়েছেন কিনা তা জানতে মরদেহের ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় কাউকে আটক করা না গেলেও মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়