২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৫৮, ৬ নভেম্বর ২০২১

আপডেট: ২১:৫৮, ৬ নভেম্বর ২০২১

ফতুল্লায় কিশোর হামলায় দুই তরুণ আহত

ফতুল্লায় কিশোর হামলায় দুই তরুণ আহত

প্রেস নারায়ণগঞ্জ: সদর উপজেলার ফতুল্লায় কিশোর গ্যাং এর দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাব্বির হোসেন (২০) ও টিটু নামে দুই তরুণ আহত হয়েছে। শুক্রবার (৫ নভেম্বর) সন্ধ্যায় দেওভোগ পূর্বনগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে শনিবার আহতদের মামা জাকির হোসেন বাদী হয়ে শাওন ও স্বপনের নাম উল্লেখ করে আরও ৭-৮ জন অজ্ঞাত নামার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযুক্ত শাওন (২০) পশ্চিম দেওভোগ এলাকার ও স্বপন (২১) মাসদাইর বাজার এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় সাব্বির ও টিটু তাদের বাড়ির সামনে দাঁড়িয়ে কথা বলছিল। এমন সময় শাওন, স্বপন ও অজ্ঞাতনামা আরো ৭-৮ জন ধারালো অস্ত্র নিয়ে সাব্বির ও টিটুর উপর হামলা করে এবং এলোপাথারি ভাবে কুপিয়ে জখম করে। এ সময় টিটুর ডান হাতের বৃদ্ধাঙ্গুলে অস্ত্রের কোপ লাগে। অন্যদিকে সাব্বিরকে অজ্ঞাতনামা ২-৩ জন ধরে রাখে এবং অন্যরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপ দেয়। এ সময় সাব্বিরের বাম হাতের কনুইয়ে কোপ দিয়ে হাতের হাড় দ্বি-খন্ডিত করে ফেলে। আঘাত পেয়ে সাব্বির মাটিতে লুটিয়ে পড়লে সাব্বিরের পিঠে ও পায়ে আঘাত করে গুরুতর জখম করে হামলাকারীরা। এ সময় হামলাকারীরা আহতদের সঙ্গে থাকা দুইটি ফোন ও ১৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। ঘটনার খবর পেয়ে আহতদের মামা শ্রাবন (১২) ভাগিনাদেরকে রক্ষা করতে এগিয়ে লেগে সেও আহত হয়। পরে আহতদের স্বজনরা আহতদের উদ্ধের করে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

আহত সাব্বিরের মা বলেন, ‘ওইদিন আমিও বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলাম। রাস্তার একপাশে কিছু কিশোর বসে বসে মোবাইলে গেইম খেলছিল। হঠাৎ লক্ষ করলাম অনেকগুলো ছেলে এলাকায় প্রবেশ করছে। প্রথমে মনে হল, নির্বাচন চলছে হয়তো মিছিলের সঙ্গে এরা আসছে। তবু শব্দ করে বললাম, এতগুলো ছেলে এদিক আসছে কেন! আমার কথা শুনে পাশে গেইম খেলা রেখে একটি ছেলে সামনে দেখল। দেখার সঙ্গে সঙ্গে সবগুলো ছেলে দৌড়ে পালিয়ে যায়। তখন সাব্বির বাসা। আমি তখনও জানতাম না আমার ছেলের সঙ্গে ওরা এমনটা করবে। আমার ছেলে মাদ্রাসায় পড়াশোনা করেছে, কখনো কোনো ঝগড়ায় যায় না। এখন আমার ছেলে বিছানায় পরে আছে।’

কান্না জড়ানো কণ্ঠে এই মা বলেন, ‘কোপ দিয়ে আমার ছেলের হাতের হাড় ভেঙ্গে ফেলেছে। সেই কাটা ক্ষততে ২৬টি সিলি পরেছে। পিঠে তিনটি কোপের চেরা, পায়ে আঘাত পেয়েছে। ছেলেটা আমার শুয়েও থাকতে পারছে না। যেদিকে শুতে যায় সেদিকেই আঘাত।’

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামানের মুঠোফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি। এদিকে স্থানীয়দের সূত্রে জানা যায়, ওই এলাকায় কিশোর গ্যাং এর প্রকোপ অনেক। ঘটনার দিন সকালে দেওভোগ পশ্চিম নগরের কিছু কিশোর নির্বাচনী এক মিছিল করার সময় পূর্বনগর এলাকায় আসে। এ সময় পূর্বনগর এলাকার কিছু কিশোরের সঙ্গে ঝগড়া হয়। তারই জের ধরে সন্ধ্যায় দুই গ্রুপের সংঘর্ষ ঘটে। তবে কিশোর গ্যাং এর সংঘর্ষের ঘটনায় আহতদের কোনো সংশ্লিষ্টতা ছিল না।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়