২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১৪, ১৯ মে ২০২২

আপডেট: ২১:১৫, ১৯ মে ২০২২

ফতুল্লায় দুর্ধর্ষ আজমীর গ্রেফতার

ফতুল্লায় দুর্ধর্ষ আজমীর গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় চুরি, ছিনতাই ও ডাকাতি মামলার আসামি আজমীর ওরফে ডাকাত আজমীরকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৮ মে) রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুরের পিলকুনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আজমীর ফতুল্লার দাপা ইদ্রাকপুর মসজিদ এলাকার শহিদ ওরফে ডাকাত শহিদের পুত্র।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানা পুলিশের সহকারী উপপরিদর্শক আতিক তার সঙ্গীয় ফোর্সসহ বুধবার রাত আটটার দিকে দাপা ইদ্রাকপুরের পিলকুনী এলাকায় অভিযান চালিয়ে আজমীর ওরফে ডাকাত আজমীরকে গ্রেফতার করে। গ্রেফতার আজমীরের বিরুদ্ধে পুলিশের অস্ত্র চুরি, মাদক, ছিনতাই মামলাসহ নানা অভিযোগে ফতুল্লা মডেল থানা ও ঢাকার কেরানীগঞ্জ থানায় বেশ কয়েকটি মামলা ও অভিযোগ রয়েছে। ২০১৮ সালের ১৩ মে রাতে ফতুল্লা থানার তৎকালীন এএসআই সুমন কুমার সঙ্গীয় ফোর্সসহ দাপা ইদ্রাকপুরের ওরিয়েন্টালের বালুর মাঠে নিয়মিত ডিউটি করাকালীন অবস্থায় কনস্টেবল সোহেল রানার সঙ্গে থাকা একটি রাইফেল চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে কয়েক ঘণ্টার ব্যবধানে একটি পুকুর থেকে চুরি যাওয়া রাইফেলটি উদ্ধার করে পুলিশ। পুলিশের তদন্তে রাইফেল চুরির ঘটনায় আজমীর, পারভেজের (পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত) জড়িত থাকার বিষয়টি উঠে আসে। এ ঘটনায় মামলা হয় আজমীরের নামে। ঘটনার তিনদিন পর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয় পারভেজ। এর মাসখানেক পর গ্রেফতার হয় আজমীর।

ফতুল্লা মডেল থানার সহকারী উপপরিদর্শক আতিক জানান, গ্রেফতার আজমীর একজন দুর্ধর্ষ পেশাদার অপরাধী। তার বিরুদ্ধে একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে। তাছাড়া তার ও তার বাহিনীর সদস্যরা চুরি, ডাকাতি, মাদক ব্যবসা, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়