২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪০, ২০ অক্টোবর ২০২১

আপডেট: ২১:০২, ২০ অক্টোবর ২০২১

ফতুল্লায় নিখোঁজ কিশোরী কুষ্টিয়ায় উদ্ধার

ফতুল্লায় নিখোঁজ কিশোরী কুষ্টিয়ায় উদ্ধার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার নিখোঁজ কিশোরীকে (১৩) কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে পিবিআই। সোমবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১১টায় ওই কিশোরীকে কুষ্টিয়া জেলার দৌলতপুরের দৌলতখালী গ্রাম থেকে উদ্ধার করা হয়।

পিবিআই জানায়, গত ৩০ মে রিদয় আলী ওরফে মো. হৃদয় ইসলাম (২২), আনোয়ারুল ইসলাম (৪১), শেফালী বেগম (৩৩), ফিরোজা খাতুন, জালাল উদ্দিন (৫৪) ফতুল্লার উত্তর কাশিপুর গেদ্দারবাজার এলাকার মাহাবুব আলমের মেয়েকে অপহরণ ও মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করে। পরবর্তীতে আদালত মামলাটি তদন্তের দায়িত্ব পিবিআই`কে দেন। মামলার তদন্তকারি কর্মকর্তা হিসেবে নিযুক্ত হন এসআই টিপু সুলতান। নিখোঁজ কিশোরী উদ্ধারের লক্ষ্যে পিবিআই গুপ্তচর ও আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহার করে। পরে খবর পেয়ে কুষ্টিয়া জেলার দৌলতপুরের দৌলতখালী গ্রামে অভিযান পরিচালনা করে নিখোঁজ কিশোরীকে উদ্ধার করা হয়।

পিবিআই আরো জানায়, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.শাকিল আহাম্মদ এর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান শেষে ভুক্তভোগী কিশোরীকে মায়ের জিম্মায় দেয়া হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়