২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১১, ২৬ নভেম্বর ২০২০

ফতুল্লায় রাস্তার উপরে দেয়াল নির্মাণের অভিযোগ

ফতুল্লায় রাস্তার উপরে দেয়াল নির্মাণের অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার শিবু মার্কেট লামাপাড়া এলাকায় প্রতিবেশীর চলাচলরত রাস্তা আটকিয়ে দেয়াল নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার বরাবর ভুক্তভোগী দিন ইসলাম অভিযোগ জানান। এর আগে গত শনিবার (২১ নভেমবর) এ বিষয়ে ৫ জনের নাম উল্লেখ করে ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করেন দিন ইসলাম।

দিন ইসলাম অভিযোগ করে জানান, আমি এই এলাকায় ১২ বছর যাবৎ বসবাস করে আসছি। আমার বাড়ী চলাচলরত রাস্তায় মোক্তার হাজী (৫৫), ইমান আলী (৬০), রমজান আলী (৬২), হযরত আলী (৫৬), শহীদ (৫২) মিলে জোর পূর্বক ভাবে আমাদের চলাচলের রাস্তায় দেয়াল নির্মাণ করে। আর এতে করে আমরা ৬ থেকে ৮ টা পরিবার জিম্মি হয়ে পরে। বাড়ি থেকে বের হতে পারি না। একইসাথে আমাদেরকে ভোগান্তি পোহাতে হচ্ছে। আমরা আমাদের পরিবার নিয়ে গৃহবন্দি হয়ে আছি। আমার বাড়ী তাদের কাছে বিক্রি করে দিলে তারা রাস্তা সরিয়ে দিবে বলেছে। রাস্তা সড়িয়ে নিতে বললে মোক্তার মিয়া ও তার সহযোগীরা আমার পরিবারকে প্রাণনাশের হুমকি প্রদান করে।

এ বিষয়ে ফতুল্লা থানার উপপরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বলেন, শুক্রবার তাদের সিমানা সংক্রান্ত মাপ নেওয়া হবে। তখন কোন সুরাহা না হলে আমরা বসে তাদের দুই পক্ষকে ডেকে সমাধান করে দিবো।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়