২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:০৮, ১০ আগস্ট ২০২২

আপডেট: ২০:০৯, ১০ আগস্ট ২০২২

বন্দরে মিশুকচালক অপহরণ মামলায় গ্রেফতার ৪

বন্দরে মিশুকচালক অপহরণ মামলায় গ্রেফতার ৪

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে মিশুক চালক তাহসান অপহরণ মামলায় চারজনকে গ্রেফতার করেছে পলিশ। মঙ্গলবার (১০ আগস্ট) রাতে বন্দর উপজেলার তমদরদী ও বালুচর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মাছুম (২৬), শাহ আলম (৩২), জিয়াবল (৩৫) ও হান্নান (২৮)। বুধবার বিকেলে গ্রেফতারকৃত আসামীদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। পুলিশ বলছে, গ্রেফতারকৃতরা ছিনতাইকারির সদস্য।

মামলার সূত্রে জানা যায়, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের জিওধরা এলাকার শিশুক চালক তাহসান প্রতিদিনের ন্যায় গত ৬ আগষ্ট বিকেলে মিশুক নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। এ ঘটনায় প্রথমে মিশুক চালকের পিতা বাবুল হোসেন বাদী হয়ে বন্দর থানায় নিখোঁজের বিষয়ে একটি জিডি এন্ট্রি করেন। বুধবার গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করা হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, মিশুক চালক তাহসান অপহরণের ঘটনায় থানায় মামলা নেয়া হয়েছে। নিখোঁজ অটোচালককে উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতার চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করলে আদালত তাদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়