২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৪, ৯ মে ২০২২

আপডেট: ১৯:৫৪, ৯ মে ২০২২

বন্দরে সাড়ে ৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

বন্দরে সাড়ে ৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে অভিযান চালিয়ে সাড়ে ৫ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে ব়্যাব-১১৷ সোমবার (৯ মে) মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ব়্যাব৷

গ্রেফতারকৃতরা হলো: মো. আতাউল (৩২) ও শামসুল আলম (৪৮)। এ সময় তাদের হেফাজত হতে আনুমানিক ১৬ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের সাড়ে ৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

ব়্যাব জানায়, গ্রেফতারকৃত আসামি আতাউল কক্সবাজার জেলার রামু থানাধীন জামুচপাড়া এলাকার মৃত আজিজুর রহমান এর ছেলে এবং অপর আসামী শামসুল আলম কক্সবাজার জেলার ঈদগাঁও থানাধীন পালাকাটা এলাকার মৃত মকবুল আহম্মেদ এর ছেলে। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে এবং বিভিন্ন গণপরিবহনের সাধারণ যাত্রীবেশে অভিনব কৌশলে কক্সবাজার হতে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের ভয়াল থাবা হতে সমাজকে বাচাঁতে দেশের শত্রু মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়