২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৫:৫৭, ১০ অক্টোবর ২০২০

আপডেট: ১৬:২৬, ১১ অক্টোবর ২০২০

মুক্তিপণ দাবি, কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার

মুক্তিপণ দাবি, কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরকে অপহরণ করে মারধর ও মুক্তিপণ দাবির অভিযোগে ১১ কিশোর গ্যাংয়ের সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব- ১১। অপহৃত কিশোরের মায়ের অভিযোগে ফতুল্লার চাঁনমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার তাদের গ্রেফতার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়।

গ্রেফতারকৃত কিশোর গ্যাং সদস্যরা হলো, রাসেল মিয়া (১৮), জালাল (১৮), আমিনুল ইসলাম (২৩), জনি শফিকুল ইসলাম (১৮), জাকির হোসেন (১৮) আনোয়ার (১৮), জুয়েল রানা (২২), আবু নাঈম (১৮), ফেরদৌস ইসলাম (১৮), আব্দুল্লাহ শুভ (২৪) ও সাইফুল ইসলাম শান্ত (১৮)।

র‍্যাব জানায়, গত ৮ অক্টোবর এক কিশোরকে অপহরণ করে চাঁনমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রেখে মারধর করে ৩ হাজার টাকা ছিনিয়ে নেয় কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরবর্তীতে ভিকটিম এর মায়ের কাছ ফোন করে চল্লিশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ভিকটিমের মায়ের অভিযোগের ভিত্তিতে র‍্যাব ঘটনার সত্যতা পেয়ে অপহৃত কিশোরকে উদ্ধার এবং অপহরণকারী ১১ কিশোর গ্যাংয়ের সদস্যকে গ্রেফতার করে।

র‍্যাব আরও জানায়, গ্রেফতারকৃতরা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও মানুষদেরকে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। এমনকি উক্ত এলাকায় কোন অপরিচিত লোক আসলে জিম্মি করে তাদের মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিত।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়