২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:০০, ১৪ অক্টোবর ২০২০

আপডেট: ১৯:০০, ১৪ অক্টোবর ২০২০

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খসরু

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খসরু

প্রেস নারায়ণগঞ্জ: বীর মুক্তিযোদ্ধা, সিরাজউদ্দোল্লা নাট্যদলের পরিচালক খোরশেদ আলম খসরুকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) বাদ জোহর বন্দর সিরাজদৌল্লা ক্লাব মাঠে মরহুমের নামাজের জানাযা শেষে নবীগঞ্জ কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজা শেষে প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খসরুর সম্মানে গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার প্রদান করেন বন্দর সহকারি কমিশনার (ভূমি) আসমা সুলতানা নাসরীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দীন ভূইয়া।

মঙ্গলবার রাত ১০ টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন খোরশেদ আলম খসরু। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে-মেয়ে এবং নাতি-নাতনিসহ বহু গুণগ্রহী রেখে গেছেন।

মরহুমের পরিবারকে সমবেদনা জানাতে সকালে তার বাসভবনে আসেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এইসময় মেয়রের সাথে ছিলেন সংরক্ষিত নারী কাউন্সিলর শাওন অংকন।

মরহুমের জানাজায় নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল লতিফ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, বীর মুক্তিযোদ্ধা নাজিম মাস্টারসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, কবি, সাহিত্যিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষকসহ সর্বস্তরের মানুষজন উপস্থিত ছিলেন।

এ সময় মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য পুষ্পস্তবক অর্পণ করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ, বন্দর উপজেলা প্রশাসন, বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খসরুর মৃত্যুতে শোক জানিয়েছেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের আহ্বায়ক শরীফ উদ্দিন সবুজ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়