২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪৬, ২১ অক্টোবর ২০২০

রূপগঞ্জে নারী শ্রমিককে ধর্ষণ, গ্রেফতার ১

রূপগঞ্জে নারী শ্রমিককে ধর্ষণ, গ্রেফতার ১

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে এক নারী শ্রমিককে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় সৌরভ দাস নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৬ অক্টোবর উপজেলার কর্নগোপ এলাকায় আর এফ এল কোম্পানীর ওই শ্রমিককে ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে ভুক্তভোগী নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ওই রাতেই সৌরভ নামের একজনকে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার থেকে জানা যায়, সৌরভ দাস ও ভুক্তভোগী নারী মুড়াপাড়াস্থ আর এফ এল কোম্পানীর উইনস্কেল সেকশনে চাকুরী করতো। সৌরভ দাস প্রায়ই তাকে প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলো। গত ১৬ অক্টোবর সকালে ওই নারী আর এফ এল কোম্পানীর কাজ শেষ করে বাড়িতে যাওয়ার জন্য কোম্পানী প্রধান ফটকের বাহিরে আসে। সেখানে আগে থেকেই সৌরভ দাস প্রধান ফটকের বাহিরে দাড়িয়ে ছিলো। পরে সৌরভ ভুক্তভোগী ওই নারীর সাথে কথা বলে সু-কৌশলে তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে যায়। পরে রাত সাড়ে ৮ টার দিকে সৌরভ দাস তাকে কর্নগোপ এলাকা থেকে তার মোবাইল ফোনটি আনতে বলে। তখন সে রাত সাড়ে ৮ টার দিকে কর্নগোপ এলাকায় সৌরভ দাসের ফুফা বাদল দাসের বাড়িতে যায়। তাকে মোবাইল ফোনটি দেওয়ার জন্য তার ফুফার ঘরে নিয়ে তাকে ধর্ষন করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। রাতেই একজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়