২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:৩৪, ২৬ এপ্রিল ২০২৩

আপডেট: ১৩:৩৫, ২৬ এপ্রিল ২০২৩

সাবেক স্বামীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগে নারী গ্রেফতার

সাবেক স্বামীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগে নারী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুবাই প্রবাসীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগে সাবেক স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৬ এপ্রিল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এই ঘটনাটি ঘটে। এঘটনায় মঙ্গলবার (২৫ এপ্রিল) থানায় মামলা হলে পুলিশ সিদ্ধিরগঞ্জ ও চাঁদপুরে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে। আটককৃত ওই নারীর নাম ফরিদা ইয়াসমিন (২৮)।

মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইয়াউর রহমান জানান, দুবাই প্রবাসী সারোয়ার (৩৫) ফরিদার মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় ও প্রেমের সম্পর্ক হয়। পরবর্তিতে নিজেদের ইচ্ছেমতে বিয়ে করে তারা। বিয়ের পর সারোয়ার বাংলাদেশে এসে জানতে পারে পূর্বে ফরিদার বিয়ে হয়েছে এবং তার দুই সন্তান আছে। বিষয়টি জানার পর ফরিদাকে তালাক দেয় সারোয়ার। এদিকে গত ১৬ এপ্রিল ফরিদা তার সাবেক স্বামী সারোয়ারকে কথা আছে বলে বাসায় ডেকে নিয়ে যায়। এসময় লাচ্ছি ও কেক খেতে দেয় ফরিদা। খাওয়ার পরই সারোয়ার গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে। পরে ফরিদা সারোয়ারের গোপনাঙ্গ কাটে। ঘটনার পর ফরিদার সহযোগী আমেনা সারোয়ারকে ঢাকা মেডকেল হাসপাতালে রেখে পালিয়ে যায়। হাসপাতাল থেকে এক ব্যাক্তি মোবাইল ফোনে সারোয়ারের বাবা বাবুল প্রধানকে ছেলের পরিস্থিতি জানালে তারা দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান।

ইয়াউর রহমান জানান, পরবর্তীতে মঙ্গলবার (২৫ এপ্রিল) সারোয়ারের বাবা বাবুল প্রধান বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ফরিদা ও আমেনাকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের সাথে সাথে আমরা আসামীকে গ্রেফতারের জন্য কাজ শুরু করি। এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও চাদপুরে অভিযান চালাই। পরবর্তীতে চাদপুর জেলার মতলব থানা এলাকা থেকে মঙ্গলবার দিবাগত গভীর রাতে ফরিদাকে গ্রেফতার করতে সক্ষম হাই। প্রবাসী সারোয়ার বর্তমানে ঢাকা মেডিকেলে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়