২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:০৯, ৩ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১৯:১৩, ৩ ফেব্রুয়ারি ২০২১

সিদ্ধিরগঞ্জে তিতাসের অভিযান, ৪ বাড়ির মালিককে জরিমানা

সিদ্ধিরগঞ্জে তিতাসের অভিযান, ৪ বাড়ির মালিককে জরিমানা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ নেওয়া চার বাড়ির মালিককে ৩২ হাজার টাকা জরিমানা করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে আটি হাউজিং এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা আক্তার ও মাহমুদা মাসুমের নেতৃত্বে এ অভিযান চালায় তিতাস।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা আক্তার বলেন, অভিযানে অবৈধ গ্যাস সংযোগের প্রমাণ পাওয়া গেছে। একাধিক বাড়িতে অনুমোদনের চেয়ে অতিরিক্ত চুলা ব্যবহার করছেন। এসব ঘটনায় চারটি বাড়ির মালিককে মোট ৩২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। করোনা পরিস্থিতির কারণে মানবিক দিক বিবেচনা করে কেবল অর্থদন্ড দিয়ে সতর্ক করা হয়েছে। সংশোধন না হলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া কিছু সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

তিনি আরও বলেন, অনেকে বকেয়া বিল পরিশোধ করেননি। তাদের বিল পরিশোধের নির্দেশ দেওয়া হয়েছে। অবৈধ গ্যাস সংযোগের বিপরীতে এই ধরনের অভিযান অব্যাহত রাখার কথাও জানান এই ম্যাজিস্ট্রেট।

অভিযানে নারায়ণগঞ্জ তিতাসের উপব্যবস্থাপক আরিফ মোহাম্মদ বাবু, সহকারী প্রকৌশলী নাজমুল ইসলাম, গিয়াস উদ্দিন, টেকনেশিয়ান খায়ের ও পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়