২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:০৫, ১৮ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২০:০৬, ১৮ সেপ্টেম্বর ২০২১

সিদ্ধিরগঞ্জে ফায়ার সার্ভিসের প্রশিক্ষণ কর্মশালা

সিদ্ধিরগঞ্জে ফায়ার সার্ভিসের প্রশিক্ষণ কর্মশালা

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে অগ্নি নির্বাপণ, জরুরি উদ্ধার, বহির্গমণ ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ থেকে দুপুর ১টা পর্যন্ত ভূমি মন্ত্রনালয় কর্মকর্তা ও কর্মচারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির আয়োজনে এবং আদমজী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালনায় প্রশিক্ষণ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

এসময় গ্যাস সিলিন্ডার ও নানান মাধ্যম থেকে সৃষ্ট অগ্নিকাণ্ড নির্বাপণের বিভিন্ন কৌশল ও অগ্নিদুর্ঘটনা প্রতিরোধে করণীয় বিষয়গুলো সম্পর্কে কর্মশালায় হাতে কলমে দেখানো হয়।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন আদমজী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার রুহুল আমীন মোল্লা এবং স্টেশন অফিসার মো. আব্দুল হাই।

প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন, ভূমি মন্ত্রনালয় কর্মকর্তা ও কর্মচারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. নূরুল ইসলাম তালুকদার, সেক্রেটারী মো. মশিউর রহমান, সংগঠনটির নির্বাহী সদস্য মো. হারুন অর রশীদ, প্রাক্তন নির্বাহী সদস্য কাজী রহমতুল্লাহ, ভূমি পল্লী বাড়ি মালিক কল্যাণ সমিতির সভাপতি ও সংগঠনটির নির্বাহী সদস্য মো. মহসিন, ভূমি পল্লী জামে মসজিদের অর্থ সম্পাদক প্রকৌশলী আব্দুল আজীজ, ভূমি পল্লী কল্যাণ সমিতির আহ্বায়ক প্রকৌশলী সাইফুল ইসলাম, ভূমি পল্লী সমবায় সমিতির সভাপতি আলমগীর হোসেন পাটোয়ারী প্রমূখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়