১৯ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:০০, ৩০ এপ্রিল ২০২৪

কাউন্সিলর শকুর ছাতা-পানি-স্যালাইন পেল পথচারীরা



কাউন্সিলর শকুর ছাতা-পানি-স্যালাইন পেল পথচারীরা



তীব্র তাপদাহে শহরের শ্রমজীবী, পথচারী ও সাধারণ মানুষদের মাঝে এবার ছাতার সাথে বোতলজাত পানি ও স্যালাইন বিতরণ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু। গত ২২ ও ২৩ এপ্রিল তার নিদের্শনায় ও ২৯ এপ্রিল তার তিন সন্তানের ঈদের জমানো টাকায় পানি স্যালাইন ও হাত পাখা বিতরণের পর এবার তিনি নিজে এই কার্যক্রমে ছাতা পানি ও স্যালাইন বিতরণ করেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল পৌনে ১১ টায় চাষাঢ়া পৌর মার্কেটের সামনে প্রায় পাচঁ শতাধিক মানুষের মধ্যে এই কার্যক্রম পরিচালনা করা হয়।



বিতরণের পর কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, আজ ৩০ এপ্রিল প্রয়াত এমপি নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকী। তিনি ছিলেন নারায়ণগঞ্জের গণমানুষের নেতা। তার ১০ম মৃত্যুবার্ষিকীতে ১২নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে তার প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানাচ্ছি। পাশাপাশি আমাদের তীব্র তাপদাহে কর্মসূচী চলমান রয়েছে। আপনারা দেখেছেন, আমার সন্তানরাও হাত পাখা পানি স্যালাইন দিয়েছেন। আজকে ছাতা, খাবারের পানির সাথে স্যালাইন দিয়েছি। এই ছাতা প্রচন্ড রৌদ্রে কাজে লাগবে, বৃষ্টিতে কাজে লাগবে সাধারণ মানুষের।

আগামীকাল মে দিবস। চারটি লেবু ও ১০০ গ্রাম চিনির সাথে এক বোতল পানি দেয়া হবে। শ্রমজীবী মানুষের জন্য আমাদের মেইন উদ্দেশ্যে, আল্লাহকে রাজি খুশি করার জন্য কাজগুলো করছি। সামর্থ্যবান যারা আছেন, তাদের উদ্দেশ্যে বলবো, আপনারা নামুন। একটা গরীবের যখন হাসি ফুটবে তখন আল্লাহ খুশি হবেন। সেই জন্য আমার সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি।
 

সর্বশেষ

জনপ্রিয়