০৯ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:০২, ৮ মার্চ ২০২৪

আড়াইহাজারে ’ডাকাত সর্দার’ রোমানসহ গ্রেপ্তার ৩

আড়াইহাজারে ’ডাকাত সর্দার’ রোমানসহ গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জের আড়াইহাজারে থানা পুলিশের অভিযানে 'ডাকাত সর্দার' রোমান (২৬) সহ দুই ডাকাত গ্রেপ্তার। বৃহস্পতিবার (৭ মার্চ) গভীর রাতে উপজেলার কৃষ্ণপুরা চৌরাস্তা মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো, রোমান (২৬), তার সহযোগী পারভেজ (২৫) ও রাব্বি (১৯)। গ্রেপ্তারতারকালে ডাকাত সর্দার রোমানের সাথে ধস্তাধস্তিতে তিন পুলিশ সদস্য আহত হয় বলে জানা যায়। 

জানা গেছে, আড়াই হাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আহসানউল্লাহ'র নেতৃত্বে থানা এলাকার বাজবী, ঝাউগড়া ও কৃষ্ণপুরা চৌরাস্তা মোড়ে পুলিশের একাধিক টিম অভিযান চালায়। কৃষ্ণপুরা চৌরাস্তা মোড়ে আড়াইহাজারের যোগারদিয়ার ডাকাত সর্দার রোমানকে গ্রেফতারকালে পুলিশের সাথে ধস্তাধস্তি করে। এসময় ৩ পুলিশ সদস্য সামান্য আহত হয়। ধৃত রোমান ক্রসফায়ারে নিহত ডাকাত আবু সাঈদের ফুফাত ভাই ও মাহমুদপুর ইউনিয়নের যোগারদিয়া গ্রামের আলমের ছেলে। 

অপর গ্রেপ্তারকৃত ডাকাত পারভেজ রূপগঞ্জের ডহরগাঁয়ের জামানের ছেলে ও রাব্বি একই গ্রামের জাহাঙ্গীরের ছেলে। গ্রেপ্তারকৃত প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

এবিষয়ে আড়াই হাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আহসানউল্লাহ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ডাকাতদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 


 

সর্বশেষ

জনপ্রিয়