০৩ মে ২০২৪

প্রকাশিত: ১৮:৫২, ২২ এপ্রিল ২০২১

চালক ও যাত্রী সেজে গাঁজা পরিবহণ, গ্রেফতার ২

চালক ও যাত্রী সেজে গাঁজা পরিবহণ, গ্রেফতার ২

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে সাড়ে ১১ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। জব্দ করেছে গাঁজা পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার। বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে বন্দর উপজেলার কেওঢালা এলাকায় অভিযান চালায় র‌্যাব।

এক বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গাঁজাসহ প্রাইভেট কারটি কুমিল্লা হতে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় গ্রেফতার দুই ব্যক্তি হলেন: লক্ষ্মীপুর সদরের রাধাপুর এলাকার আলমগীর (৩৫) এবং কুমিল্লা সদরের সুয়াগাজী বাটপাড়া এলাকার রাশেদ (২৫)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী বলেন, আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা পরিবহনের সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে বন্দরের কেওঢালা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশি চৌকি বসায় র‌্যাব। মহাসড়কে একটি প্রাইভেট কার থামিয়ে তল্লাশি চালিয়ে সাড়ে ১১ কেজি গাঁজা পাওয়া যায়। পরে দুইজনকে আটক করা হয়। তারা অবৈধভাবে দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রাইভেট কারযোগে যাত্রী পরিহনের আড়ালে চালক ও যাত্রীর সিটের নিচে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। চালক ও যাত্রী হিসেবে পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়