০৭ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:২৫, ২৬ এপ্রিল ২০২৪

মাদ্রাসা ছাত্র বলাৎকারের অভিযোগে যুবক গ্রেফতার

মাদ্রাসা ছাত্র বলাৎকারের অভিযোগে যুবক গ্রেফতার

ফতুল্লার পাগলায় মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে রায়হান( ২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার  দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তাকে ফতুল্লা থানার পাগলা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারকৃত রায়হান পাগলা বৈরাগিবাড়ী খালপাড় এলাকার আইয়ুব আলীর পুত্র।

এ ঘটনায় মাদ্রাসা ছাত্রটির মা বাদী হয়ে বলাৎকারের অভিযোগ এনে গ্রেফতারকৃত রায়হানকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদীর পু্ত্র পাগলা বৌ বাজার এলাকায় স্থানীয় একটি মাদ্রাসায় দুই মাস পূর্বে আবাসিক ছাত্র হিসেবে নুরাণী বিভাগে ভর্তি হয়। অপরদিকে গ্রেফতারকৃত রায়হান একই এলাকায় ভাড়ায় বসবাস করায় তাদের পূর্ব পরিচিত ছিলো। সে সুবাদে বাদীর ছেলের সাথে গ্রেফতারকৃত রায়হানের সু-সম্পর্ক গড়ে উঠে। ঈদের ছুটিতে মাদ্রাসা বন্ধ হলে বাদীর পুত্র ৩ এপ্রিল বাসায় চলে আসে। এরপর গ্রেফতারকৃত রায়হান বাদীর পুত্রকে নিয়ে এলাকায় বিভিন্ন স্থানে ঘুরে ফিরতো এবং মজা কিনে দিতো। ১৭ এপ্রিল দুপুর সাড়ে ১২ টার দিকে বাদীর পু্ত্র পাগলা বৈরাগি বাড়ী খালপাড়ে খেলার সময় গ্রেফতারকৃত রায়হানসেখানে গিয়ে বলে যে তার মা তাকে বাসায় যেতে বলেছে। তখন গ্রেফতারকৃত রায়হান বাদীর পুত্র কে বৈরাগি বাড়ীর একটি পরিত্যক্ত বাড়ীর ভিতরে নিয়ে গিয়ে বলাৎকার করে। সেখান থেকে বাসায় এসে বাদীর পু্ত্র সব কিছু খুলে বলে। 
 
এই ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আজম মিয়া জানান, এ বিষয়ে মামলা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়