২৭ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৭:২১, ৩ মার্চ ২০২৪

ভিডিও ধারণ করে ধর্ষণ, সহায়তাকারি গ্রেফতার 

ভিডিও ধারণ করে ধর্ষণ, সহায়তাকারি গ্রেফতার 

নারায়ণগঞ্জের বন্দরে শ্লীলতাহানির ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের ভয় দেখিয়ে যুবতীকে ধর্ষণের ঘটনায় সিফাত (২৫) নামের এক তরুণকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (২ মার্চ) ফতুল্লা থানার রেল স্টেশন এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। র‍্যাব ১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। 

আসামি সিফাত বন্দরের নরপদী ব্রীজ সংলগ্ন এলাকার নাহিদ মিয়ার ছেলে। 

মামলার সূত্রে জানা গেছে, গত ১১ ফেব্রুয়ারি রাত ৮ টায় ভুক্তভোগী নারী ও তার ১৩ বছরের চাচাতো ভাই সিয়াম বন্দর উপজেলার নরপদীস্থ জনৈক হান্নান মিয়ার দোকানের সামনে দিয়ে বাসায় ফেরার পথে সেখানে উৎপেতে থাকা কলাগাছিয়া ইউনিয়নের নরপর্দী এলাকার নাহিদ মিয়ার ছেলে সিয়াম ওই যুবতীকে পথরোধ করে জোর পূর্বক একটি অজ্ঞাতনামা অটো গাড়িতে করে নরপদী স্কুলের সামনে নিয়ে যায়। পরে সেখানে সিফাত ও অয়নসহ অজ্ঞাতনামা ৫/৭ জন মিলে ওই নারীকে জোর পূর্বক ভাবে হাত পা বেঁধে পরিধানের জামা কাপড় টানা হেচড়া করে ছিড়ে ফেলে আপত্তিকর ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয়-ভীতি প্রদর্শন করে। পরবর্তীতে গত ২০ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় ভূক্তভোগী নারীকে মোবাইল ফোনে নরপদী ব্রিজের সামনে আসতে বলে। ওই সময় ভূক্তভোগী নারী ব্রিজে আসবে না বলে জানালে এ ঘটনায় সিফাত ক্ষিপ্ত হয়ে ধারণকৃত আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় দেখায়। এ ঘটনায় ভুক্তভোগী নারী সম্মানের ভয়ে মঙ্গলবার রাত সাড়ে ৭টায় বন্দর থানার কুড়িয়াভিটা ব্রীজের সামনে আসলে ওই সময় সিফাতের সাথে থাকা অয়ন ওই নারীকে কুপ্রস্তাব দেয়। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সিফাতসহ অজ্ঞাত নামা ৫/৭ জনের সহায়তায় অয়ন ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে বন্দর থানায় ২ জনের নামউল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৫/৭ জনের বিরুদ্ধে মামলা করে। মামলায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মোহনপুরস্থ নিশং এলাকার বাসিন্দা অয়ন (২৩) কে ধর্ষণের অভিযোগে ও ধর্ষণের সহায়তাকারি হিসেবে সিফাতকে আসামি করা হয়। 

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

সর্বশেষ

জনপ্রিয়