২৭ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:৫৯, ৭ মার্চ ২০২৪

বন্দরে নাগিনা জোহার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া 

বন্দরে নাগিনা জোহার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া 

ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীনতা পদক প্রাপ্ত ও সাবেক সংসদ সদস্য একেএম সামসুজ্জোহার সহধর্মিনী নাগিনা জোহার ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নস্থ বাগদোবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়ার পূর্বে ভাষা সৈনিক নাগিনা জোহার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ  সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ।

নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি গোলাপ হোসেনের সভাপতিত্ব আলোচনা সভা ও দোয়ানুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ সসভাপতি ও মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান গাজী এমএ সালাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইদুল ইসলাম জুয়েল, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য হাজী আলীনুর,ম দনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তার হোসেন, খলিল মেম্বার, আক্তার মোল্লা মেম্বার, স্কুল কমিটির সদস্য হাবি, শফিক মেম্বার, নাসিমা মেম্বার,প্রমূখ।

দোয়া মাহফিলে নাগিনা জোহার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন জাইনুল আবেদীন হাফেজিয়া মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা দানিয়াল। মিলাদ ও দোয়া শেষে তোবারক বিতরণ করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়