২৭ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৫:১০, ১৭ মার্চ ২০২৪

ফতুল্লায় অটো চালক হত্যায় র‍্যাবের হাতে গ্রেফতার ২ 

ফতুল্লায় অটো চালক হত্যায় র‍্যাবের হাতে গ্রেফতার ২ 

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় নিখোঁজের ২ দিন পর ডোবা থেকে অটো চালক কিশোরের মরদেহ উদ্ধারের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টায় ফতুল্লা থানাধীন পাগলা রেলস্টেশন এলাকা হতে মামলার অন্যতম প্রধান আসামি মো. বুলবুল শেখ ওরুফে রাকিব (২৪) ও অটো রিকশার গ্যারেজ মালিক সানাউল্লাহ (৫২) কে গ্রেফতার করা হয়। রবিবার ১৭ মার্চ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা। 

আসামি মো. বুলবুল শেখ ওরুফে রাকিব বাগেরহাট জেলার কচুয়া থানার মৃত মোহাম্মদ আলী শেখের ছেলে। 

র‍্যাব জানায়, গ্রেফতার আসামি বুলবুল শেখ ওরুফে রাকিব এবং অপর আসামি মো. পারভেজ (২৩) দুইজনই মাসদাইর এলাকায় এ্যাডিশন অব ফ্যাশন নামের গার্মেন্টসে চাকুরি করতো। গত ১২ মার্চ চুরির দায়ে তাদেরকে কোন প্রকার বেতন-ভাতা না দিয়ে কোম্পানী হতে বহিস্কার করা হয়। পরবর্তীতে তারা পরিকল্পনা করে তাদের একই এলাকার পরিচিত মিশুক চালক ভিকটিম মো. রাজু খান (১৯) কে পাগলায় যাওয়ার উদ্দেশ্যে ভাড়া ঠিক করে। তারা মিশুকে চড়ে পাগলা এলাকার বিভিন্ন স্থানে ঘুরে সময় ক্ষেপন করে এবং নির্জন স্থান খোঁজ করতে থাকে। পরবর্তীতে রাত সাড়ে ১২ টায় পিলকুনি বড় কবরস্থান সংলগ্ন ঈদগাহ মাঠের পাশে নিয়ে আসামি বুলবুল শেখ শ্বাসরোধ করে হত্যার উদ্দেশ্যে তার পরিহিত প্যান্টের বেল্ট খুলে অপর আসামী পারভেজসহ ভিকটিমের গলায় পেচিয়ে ভিকটিমকে মাটিতে ফেলে দেয়। পরবর্তীতে পারভেজ ভিকটিমের গলায় পা দিয়ে চেপে ধরে মৃত্যু নিশ্চিত করে। 

র‍্যাব আরও জানায়, মৃত্যু নিশ্চিত হলে দুইজনই মিলে ভিকটিমকে পাশের ডোবাতে ফেলে দেয় এবং তারা ভিকটিমের ভাড়াকৃত মিশুক গাড়িটি চালিয়ে ঘটনাস্থল থেকে অন্যত্র নিয়ে গিয়ে গাড়ির রং পরিবর্তন করে ফতুল্লার পূর্ব শাহী মহল্লা এলাকায় একটি পুরাতন অটোরিক্সা ক্রয়-বিক্রয়ের দোকান মালিক মো. সানাউল্লাহ এর নিকট ২৮ হাজার টাকায় বিক্রি করে। 

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‍্যাব।

সর্বশেষ

জনপ্রিয়