২৭ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:১১, ১৯ মার্চ ২০২৪

রূপগঞ্জে ২০ হাজার মানুষের মাঝে রংধনু গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ 

রূপগঞ্জে ২০ হাজার মানুষের মাঝে রংধনু গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২০ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রংধনু গ্রুপ। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলার নাওড়া এলাকায় রংধনু গ্রুপের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত আলোচনাসভা শেষে চাল, ডাল, তেল, আলু ও পেঁয়াজ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে রংধনু গ্রুপের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা। এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান, রূপগঞ্জ থানা আওয়ামী লীগের সদস্য এমএ করিম পাঠান, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম খাঁন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আবদুল আউয়াল প্রমুখ।

নিত্য পণের উর্ধ্বগতির বাজারে রমজানে দ্বিতীয় বারের মত রংধনু গ্রুপের দেয়া খাদ্য সামগ্রী পেয়ে উচ্ছ্বসিত উপজেলার সাধারণ মানুষ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম মর্তুজা পাপ্পা বলেন, করোনাকালে রংধনু গ্রুপ রূপগঞ্জবাসীর পাশে ছিল বলে রূপগঞ্জের মানুষকে খাদ্যের জন্য কষ্ট করতে হয়নি। রংধনু গ্রুপের পক্ষ থেকে সারা রূপগঞ্জের মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী সহ নগদ টাকা পৌঁছে দেওয়া হয়েছে। তার ধারাবাহিকতায় প্রতি বছর রমজানে, ঈদে সহ বিভিন্ন উপলক্ষে অসহায় হতদরিদ্রের পাশে এসে দাড়ায় রংধনু গ্রুপ। রূপগঞ্জবাসীর সেবায় রংধনু গ্রুপের সাথে গাজী গ্রুপও মানুষের জন্য কাজ করে যাবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।

এসময় রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিক ইসলাম রফিক বলেন, রূপগঞ্জের হত দরিদ্র মানুষের কথা মাথায় রেখে এমন আয়োজন অব্যাহত থাকবে।রংধনু গ্রুপ সব সময় মানুষের পাশে ছিল, থাকবে।

সর্বশেষ

জনপ্রিয়