২৭ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:৪৭, ২৩ মার্চ ২০২৪

আমার অবৈধ টাকা নাই আপনাদের দিব: এমএ রশিদ

আমার অবৈধ টাকা নাই আপনাদের দিব: এমএ রশিদ

আসন্ন বন্দর উপজেলা নির্বাচনে পূণরায় চেয়ারম্যান পদে বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদকে পূর্ণ সমর্থন শীর্ষক আলোচনা সভা, ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ মার্চ) কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের হলরুমে চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

পূণরায় সমর্থন চেয়ে উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ বলেন, আমি রাজনীতি করি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করি। দেশ মাতৃকার টানে ১৯৭১ সালে মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে জীবনের মায়া ত্যাগ করে পাকিস্তানীদের বুলেট উপেক্ষা করে দেশকে শত্রæমুক্ত করেছি। দেশ স্বাধীন হয়েছে। আমরা পেয়েছি লাল সবুজের পতাকা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন মহান হৃদয়ের অধিকারী। তাই তিনি ওই সময় স্বাধীন বাংলায় রাজাকার আলসামসদের প্রানে না মেরে সাধারন ক্ষমা ঘোষনা করেছেন। তবে স্বাধীনতার ৫৩ বছরেও এখনও ওই রাজাকারের উত্তরসূরীদের চরিত্র পাল্টায় নাই। এখনও ওই রাজাকারের উত্তরসূরীরা স্বাধীন বাংলাকে মেনে নিতে পারেনি। এখনও তারা ষড়যন্ত্র করে বেরাচ্ছে। সামনে উপজেলা নির্বাচন। আমি পূণরায় আপনাদের সমর্থন চাই। একজন মুক্তিযোদ্ধা হিসেবে আমি আপনাদের দোয়া চাই। আমার জন্য একটু কাজ করেন। আমি আপনাদের কোন টাকা পয়সা দিতে পারব না। আমার অবৈধ টাকা নাই যেটা আমি আপনাদের দিব। মনে রাখবেন উপজেলা নির্বাচনে একদিকে স্বাধীনতার পক্ষের শক্তি আরেকটি হচ্ছে স্বাধীনতার বিপক্ষের শক্তি। আপনারাই নির্ধারন করবেন কাকে ভোট দিবেন। এই শেষ বয়সে আমি আপনাদের কাছে এই সুযোগটা চাই। আপনাদের সাথে নিয়েই আগামীতে স্বনির্ভর উপজেলা গড়ব ইনশাআল্লাহ।

এ সময় কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, সহসাধারন সম্পাদক শাহজাহান মোল্লা, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, বন্দর থানা জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফয়সাল কবির, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আহমেদ তুষার মাঈনউদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের মেম্বার কচি, কলাগাছিয়া ৪নং ওয়ার্ডের মেম্বার মাহাবুব, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার বিউটি বেগমসহ স্থানীয় মেম্বারবৃন্দ।  

সর্বশেষ

জনপ্রিয়