২৭ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৬:৫৪, ২৭ মার্চ ২০২৪

বাসের ধাক্কায় কনস্টেবলের মৃত্যু, আহত আরেকজন হাসপাতালে

বাসের ধাক্কায় কনস্টেবলের মৃত্যু, আহত আরেকজন হাসপাতালে

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সোহাগ পরিবহনের দ্রুতগামী এক বাসের ধাক্কায় এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও একজন। বুধবার (২৭ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ছনপাড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য হলেন আব্দুল গফুর। তিনি নারায়ণগঞ্জ জেলা পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।

এই ঘটনায় আহত তার সহকর্মী আব্দুল মান্নান একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ।

ওসি বলেন, সকাল সোয়া এগারোটার দিকে উপজেলার পাঁচরুখীতে বাংলাদেশ বিশেষ অর্থনৈতিক অঞ্চল (জাপান ইকোনোমিক জোন) পরিদর্শনে যান ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক। এ উপলক্ষে অর্থনৈতিক অঞ্চলটির অদূরে ছনপাড়া এলাকায় মহাসড়কে ভিআইটি ডিউটিতে ছিলেন ওই দুই পুলিশ সদস্য। ডিউটিরত অবস্থায় সোহাহ পরিবহনের ঢাকামুখী বাসটি দুইজনকে ধাক্কা দিলে তারা ছিটকে মহসড়কের উপরে পড়ে যান।

‘আহত অবস্থায় দুইজনকে রূপগঞ্জ উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান কনস্টেবল গফুর। আহত অবস্থায় মান্নান এখনও চিকিৎসাধীন আছেন। তবে তার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত।’

এই ঘটনায় বাসটিকে জব্দ করতে পারলেও চালক ও তার সহযোগী পালিয়েছেন বলে জানায় পুলিশ।

নিহত কনস্টেবলের বাড়ি জামালপুর জেলায়। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। এই বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান আহসান উল্লাহ।

তবে, বিকেল সাড়ে চারটায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।
 

সর্বশেষ

জনপ্রিয়