২৭ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:১৬, ২৮ মার্চ ২০২৪

বন্দর উপজেলা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

বন্দর উপজেলা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল বন্দর উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যায় শহরের একটি রেষ্টুরেন্টে ইফতার মাহফিলের পূর্বে এ কমিটি ঘোষণা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি এইচ এম হোসেন ও সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন ইমরান।

মো. হাসান মাহমুদকে সভাপতি, মো. রবিউল খানকে সিনিয়র সহ সভাপতি, মো. রুবেল খানকে সাধারণ সম্পাদক ও মো. রাজীবকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক লিংকন খান, জেলা মৎস্যজীবী দলের সিনিয়র সহ সভাপতি মুন্সী মো. শাহাজালাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ও সাংগঠনিক সম্পাদক মো. আল আমিন হৃদয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ সভাপতি মো. রবিউল খান, সহ সভাপতি মো. মাহাতাব হোসাইন, মো. আরমান, মো. আরাফাত, মো. রায়হান হাসান, মো. রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন খান, সহ সাধারণ সম্পাদক মো. মিনার, মো. মিরাজ, মো. সিরাজ, মো. আনোয়ার, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, মো. সরল খান, দপ্তর সম্পাদক মো. রায়হান আনোয়ার, প্রচার সম্পাদক মো. মাহফুজ খান, সহ প্রচার সম্পাদক মো. হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক মো. বিল্লাল হোসেন, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মো. আতিকুর, সদস্য মো. হৃদয়, মো. মান্না, মো. লিংকন, মো. রিদোয়ান, মো. অপু, মো. শাহ জামাল, আলী আহাম্মদ, মো. সাগর ও মো. হৃদয়-২।

কমিটিকে উপজেলাধীন প্রত্যেকটি ইউনিয়ন কমিটি দ্রুত গঠন করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

কমিটি ঘোষণা শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা ও তার মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। পরে ইফতারে অংশ নেন উপস্থিত নেতৃবৃন্দরা।

সর্বশেষ

জনপ্রিয়