০৯ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ০০:০৮, ২৭ জুন ২০২৩

দৌলত মেম্বারের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল

দৌলত মেম্বারের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল

নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সহ-সভাপতি ও গোগনগর ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার প্রয়াত দৌলত হোসেন মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ জুন) বাদ যোহর চর সৈয়দপুর নিউ সিটি মাতবর বাড়ি এলাকায় মরহুম দৌলত মেম্বার পরিবারের পক্ষ থেকে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রয়াত দৌলত হোসেন মেম্বারের রুহের মাগফেরাত কামনা সহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

প্রয়াত দৌলত হোসেন মেম্বারের পুত্র কাশেম সম্রাটের সভাপতিত্বে এসময় দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের আহবায়ক ও জেলা ও দায়রা জজ আদালদের সাবেক পিপি এডভোকেট ওয়াজেদ আলী খোকন, চর সৈয়দপুর এলাকার রমিজউদ্দিন মাদবর, মরহুমের চাচাতো ভাই জালাল হোসেন মাদবর, রমিজ উদ্দিন মাতবর, মুন্সি হাফেজ ফয়েজ উদ্দিন আহমেদ, জাবেদ হোসেন, রহিম মুন্সি, কালাইচান মাতবর, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাইল মুন্সি, মোশারফ মেম্বার, রানা আহমেদ, ফয়সাল মাতবর সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময়ে এডভোকেট ওয়াজেদ আলী খোকন প্রয়াত দৌলত মেম্বারের পরিবারকে ধৈর্য ধরার আহবান জানিয়ে বলেন, দৌলত মেম্বার একজন গুনি মানুষ ছিলেন। তাকে হত্যা তীব্র নিন্দা জানাচ্ছি, একই সঙ্গে এ হত্যার সঙ্গে জড়িতদের দৃস্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। চার্জশিট থেকে হত্যার পরিকল্পনাকারী ২ জন ব্যক্তির নাম কাটা হয়েছে আমরা আলাদতে তার নারাজি দিয়ে আবারও তদন্তের সুপারিশ করেছি বিজ্ঞ আদালত সুপারিশ গ্রহন করে সিআইডিকে পূর্ণ তদন্তের নির্দেশ দিয়েছেন।
 

সর্বশেষ

জনপ্রিয়