৩০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:০৭, ২৬ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ২০:৪৮, ২৭ ফেব্রুয়ারি ২০২১

র‍্যাবের অভিযানে ১২ জুয়াড়ি গ্রেফতার

র‍্যাবের অভিযানে ১২ জুয়াড়ি গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন জুয়ার আস্তানা থেকে ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার ২৬ ফেব্রুয়ারি বিকেলে তাদের জুয়া খেলা অবস্থায় হাতে-নাতে গ্রেফতার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব-১১। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার ৪ হাজার ৭`শ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো, মুসা (৫২), শিপু ঘরমি (২৯), সোহেল হোসেন (৩৮), শাহ আলম (৪৪), রবিন (১৮), সজল শীল (৩৪), আউয়াল (৪০), শামসু (৫৫), খোকন মন্ডল (৩২), মোক্তার হোসেন (৪৩), মামুন (৫৪) ও মজিবুল হক (৬০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম জানান, কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর চলছিল। কখনো বাসের ভিতর আবার কখনো ২-৩ বাস রেখে মাঝে চলতো এই জুয়ার আসর। সম্প্রতি একটি সংঘবদ্ধ চক্র ৫নং মাছ ঘাটের পাশে রেলওয়ের খালি জায়গা দখল করে বাঁশ ও টিন দিয়ে বেড়া দিয়ে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত জুয়া খেলায় অংশ নিত এবং প্রতিদিন লক্ষ লক্ষ টাকার খেলা হয়।

তিনি আরও জানান, জুয়ার আস্তানা বন্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়