৩০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:০০, ১৬ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২২:০০, ১৬ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন’র আত্মপ্রকাশ

নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন’র আত্মপ্রকাশ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন নামে নারায়ণগঞ্জ জেলায় কর্মরত টেলিভিশন সাংবাদিকদের একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে নগরীর চাষাঢ়ায় একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত এক সভায় সংগঠনটির কমিটি গঠন করা হয়।

সভায় চ্যানেল আই এর জেলা প্রতিনিধি রুমন রেজা এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি আবদুস সালামকে উপদেষ্টা করে সংগঠনের ১৪ সদস্যবিশিষ্ট কার্যকরি কমিটিতে মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিসুর রহমান জুয়েলকে সভাপতি ও সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি শওকত আলী সৈকতকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

এছাড়াও কমিটিতে চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ করস্পোনডেন্ট আহসান সাদিককে সহসভাপতি, মোহনা টেলিভিশনের আজমীর ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক, ইন্ডিপেনডেন্ট টিভির হাসান উল রাকিবকে কোষাধ্যক্ষ, দেশ টিভির বিল্লাল হোসেনকে প্রচার ও দপ্তর সম্পাদক মনোনীত করা হয়।

কমিটিতে কার্যকরি সদস্য হিসেবে রয়েছেন নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি দিলীপ মন্ডল, বাংলাভিশনের আফজাল হোসেন পন্টি, নিউজ টুয়েন্টিফোরের জাহাঙ্গীর আলম হানিফ, মাইটিভির আসাদুজ্জামান নূর, আরটিভির শাহাদাত হোসেন স্বপন, বাংলাভিশনের মো. আল আমিন, বাংলা টিভির সোহেল কিরণ ও বিজয় টিভির দ্বীন ইসলাম অনিক।

এসময় নিউজ টুয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি আবদুস সালাম, বাংলাভিশনের জেলা প্রতিনিধি আফজাল হোসেন পন্টি, চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ করস্পোনডেন্ট আহসান সাদিক, মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিসুর রহমান জুয়েল, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি শওকত আলী সৈকত, ইন্ডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি হাসান উল রাকিব, মোহনা টিভির জেলা প্রতিনিধি আজমীর ইসলাম, দেশ টিভির জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন, নিউজ টুয়েন্টিফোরের রুপগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম হানিফ, মাইটিভির সোনারগাঁ প্রতিনিধি আসাদুজ্জান নূর, আরটিভির সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি শাহাদাত হোসেন স্বপন, বাংলাভিশনের সোনারগাঁ প্রতিনিধি মো. আল আমিন, বাংলা টিভির রূপগঞ্জ প্রতিনিধি সোহেল কিরণ, বিজয় টিভির সোনারগাঁ প্রতিনিধি দ্বীন ইসলাম অনিক ও আরটিভির সাবেক প্রতিনিধি শফিকুল ইসলাম সোহেল প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়