৩০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:০৭, ১ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৭:০৯, ১ ডিসেম্বর ২০২২

নারায়ণগঞ্জ সিটিজেনস্ ব্যাংকের শাখা উদ্বোধন

নারায়ণগঞ্জ সিটিজেনস্ ব্যাংকের শাখা উদ্বোধন

প্রেস নারায়ণগঞ্জ: সিটিজেনস্ ব্যাংক পিএলসি-এর নারায়ণগঞ্জ শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেছেন আর্থিক প্রতিষ্ঠানটির চেয়ারপারসন তৌফিকা আফতাব।

বহুমুখী জীবনের গল্পে সকল নাগরিকের স্বপ্ন ও সম্ভাবনার সাথে থাকার প্রত্যয় নিয়ে ইতিহাস-ঐতিহ্য ঘেরা বাণিজ্যিক নগরী নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কের চাষাঢ়ায় বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে এ শাখার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারপারসন তৌফিকা আফতাব বলেন, ব্যবসা-বানিজ্যের জন্য ঐতিহ্যবাহী শীতলক্ষ্যা বেষ্টিত শহর নারায়ণগঞ্জ। এখানে আমাদের ব্যাংকের একটি শাখা উদ্বোধন করা হয়েছে৷ আধুনিকতার মধ্য দিয়ে কীভাবে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সরাসরি ব্যাংকিং সেবার আওতায় আনা যায় সেই লক্ষ্যে আমরা কাজ করছি। সিটিজেনস্ ব্যাংককে আধুনিক ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করার অঙ্গিকার নিয়ে আমাদের যাত্রা শুরু৷ গ্রাহক বান্ধব সংস্কৃতি আমাদের লক্ষ্য।

তিনি আরও বলেন, আমরা আশা করছি ব্যাংকিং সেবা প্রদানের ক্ষেত্রে নারায়ণগঞ্জবাসী আমাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে। সিটিজেনস্ ব্যাংক গ্রাহকদের সেবায় সবসময় সচেষ্ট থাকবে। গ্রাহকদের চাহিদা পূরণে এই ব্যাংক কাজ করবে বলেও জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান, পরিচালক ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ হানিফ সোয়েব, পরিচালক মো. মোখলেছুর রহমান, শেখ মো. ইফতেখারুল ইসলাম। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মাসুম৷

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নিট পোশাক শিল্প মালিকদের সংগঠন বিকেএমইএ`র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, নাসিক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, মহিলা পরিষদের জেলা সভাপতি লক্ষ্মী চক্রবর্তী প্রমুখ৷

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়