০৪ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৮:৫৭, ২৩ এপ্রিল ২০২৪

সরকার দলীয় লোকজন অপরাধ করেও পার পেয়ে যায়: মাসুম বিল্লাহ

সরকার দলীয় লোকজন অপরাধ করেও পার পেয়ে যায়: মাসুম বিল্লাহ

ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, সরকার দলীয় লোকজন বড় বড় অপরাধ করেও পার পেয়ে যায়। অপরদিকে অনেক আলেম-ওলামা এবং নিরীহ নিরাপরাধ মানুষ অপরাধ না করেও বছরের পর বছর কারাগারে অন্তরীণ থাকে, সহ্য করা যায় না। মানুষ ভাত ও ভোটের অধিকার থেকে বঞ্চিত। ন্যায় বিচার পাচ্ছে না। দলের লোক হলে সব সুবিধা তাদের জন্য। দল না করলে, তাদের কোন অধিকারই নাই।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগরের মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতার ধর্ম। দলমত নির্বিশেষে সকলের কল্যাণে ইসলাম নিবেদিত। আজকে দুর্নীতি দম কমিশনের কাজ হলো দুর্নীতিমুক্ত দেশ গঠনে কাজ করা। কিন্তু দুদকই সবচেয়ে দুর্নীতিবাজ। দুদকের বিরুদ্ধে দুর্নীতির বড় মামলা হয়, দেশ কিভাবে দুর্নীতিমুক্ত হবে। তিনি বলেন, মাদক নিয়ন্ত্রণের দায়িত্বে যারা নিয়োজিত তারাই মাদক পাচার, মাদক সেবন, সরবরাহে জড়িত।

তিনি আরও বলেন, মন্দিরে আগুন দেয়ার ঘটনা সমর্থন যোগ্য নয়। মন্দিরে আগুনের বিচার আমরাও চাই। কিন্তু যারা নিরীহ নিরাপরাধ দুই সহোদরসহ তিনজনকে পিটিয়ে হত্যা করেছে তাদেরকে বিচারের আওতায় আনতে ব্যর্থ হলে সারাদেশে প্রতিবাদের আগুন জ্বলে উঠবে।

মুফতি মাসুম বিল্লাহ বলেন, দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠিত হলে সবাই সুখে শান্তিতে ববসাস করতে পারবে। সব দল-মতের মানুষ ধর্মীয় অধিকার ফিরে পাবে। ক্ষুধা, দারিদ্রতা থাকবে না। কেউ খেয়ে, কেউ না খেয়ে মানবেতর জীবন যাপন করতে হবে না। কেউ হাজার হাজার কোটি টাকা পাচার করে বিদেশে সেকেন্ড হোম বানাতে পারবে না। ইসলামী অনুশাসন প্রতিষ্ঠিত হলে, কেউ অতি আয়েশী জীবন যাপন করবে, আর কেউ না খেয়ে বস্তিতে-ঝুঁপড়িতে মানবেতর জীবন যাপন করতে হবে না।
 

সর্বশেষ

জনপ্রিয়